করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইরানের উপ-স্বাস্থ্যমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইরানের উপ-স্বাস্থ্যমন্ত্রী ইরাজ হারিরচি। এক ভিডিওতে তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন। এ খবর দিয়েছে বিবিসি।

খবরে বলা হয়, ইরানে করোনা ভাইরাস ব্যাপক আকারে ছড়িয়ে পড়েছে। কর্তৃপক্ষ জানিয়েছে, ইতিমধ্যে দেশটিতে এই ভাইরাসে মারা গেছেন ১৫ জন। আক্রান্ত হয়েছেন আরো ৯৫ জন। তবে অনেকে অভিযোগ করেছেন কর্তৃপক্ষ ভাইরাসটির সংক্রমণ নিয়ে তথ্য গোপন করছে। এমন অভিযোগকারীদের মধ্যে দেশটির এক আইনপ্রণেতাও রয়েছেন।

সোমবার এ বিষয়ে এক সংবাদ সম্মেলনে জিজ্ঞেস করা হয় হারিরচিকে। তিনি তথ্য গোপনের অভিযোগ অস্বীকার করেন। এ সময় তাকে বারবার নিজের কপালের ভ্রলেখা মুছতে ও কাশতে দেখা গেছে। এরপর মঙ্গলবার এক ভিডিওতে তিনি নিজেই ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার কথা জানালেন।

ভিডিওতে হারিরচি বলেন, গত রাতে আমার জ্বর এসেছিল। প্রাথমিক পরীক্ষায় ভাইরাসে আক্রান্ত হওয়ার ব্যাপারে ইতিবাচক ফল এসেছে। আমি নিজেকে এরপর আলাদা করে ফেলেছি। এখন চিকিৎসা নেয়া শুরু করেছি।

ইরানি উপ-স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা নিশ্চয় ভাইরাসের বিরুদ্ধে আগামী কয়েক সপ্তাহের মধ্যে জয় লাভ করবো। সোমবার ইরানের কওম শহরের আইনপ্রণেতা আহমাদ আমিরাবাদি-ফারাহানি অভিযোগ করেন, শহরটিতে তিন সপ্তাহ আগ থেকে করোনা ছড়াচ্ছে। ইতিমধ্যে মারা গেছেন ৫০ জন। কিন্তু সরকারি তথ্য অনুসারে, দেশজুড়ে মারা গেছেন মাত্র ১৫ জন।

পূর্ববর্তি সংবাদমাইক্রোবাস- সিএনজির মুখোমুখি সংঘর্ষ, লক্ষ্মীপুরে ৪ জন নিহত
পরবর্তি সংবাদপিলখানা বিদ্রোহে বেগম জিয়ার রহস্যময় ভূমিকার উন্মোচন প্রয়োজন: তথ্যমন্ত্রী