গহরপুর মাদরাসায় আন-নূর ছাত্রকাফেলার ২দিনব্যাপী যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

ইসলাম টাইমস ডেস্ক: আল্লামা নূরউদ্দিন গহরপুরী রহ.- প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী জামিয়া গহরপুরের ছাত্রসংসদ আন-নূর ছাত্রকাফেলার যুগপূর্তি উপলক্ষে ১৯ ও ২০ ফেব্রুয়ারি, বুধ ও বৃহস্পতিবার দুইদিনব্যাপী বার্ষিক প্রতিযোগিতা “আন-নূর অনুষ্ঠান-২০২০” সম্পন্ন হয়েছে।

বুধবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বৃহস্পতিবার বাদ এশা পুরস্কার বিতরণের মাধ্যমে সমাপ্ত হয়। প্রতিযোগিতার প্রতিটি বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়স্থান অর্জনকারীকে আকর্ষণীয় ও মূল্যবান পুরস্কার প্রদান করা হয়।

আন-নূর অনুষ্ঠানে অতিথি ও আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা যাইনুল আবেদীন, অনলাইন পত্রিকা ইসলাম টাইমসের সম্পাদক মাওলানা শরীফ মুহাম্মদ, বিশিষ্ট দা’ঈ শায়খ আহমাদুল্লাহ, লন্ডন লিডস মসজিদের খতিব মাওলানা সৈয়দ মাশহুদ আহমদ, বার্তা টুয়েন্টিফোরের বিভাগীয় সম্পাদক মুফতি এনায়েতুল্লাহ, ঢাকা টাইমসের বার্তা সম্পাদক মাওলানা জহির উদ্দিন বাবর, সাহেবজাদায়ে মামরোখানি মাওলানা আব্দুল হান্নান, দৈনিক সিলেটের ডাকের সাহিত্য সম্পাদক ফয়জুর রহমানসহ দেশের খ্যতিমান ব্যক্তিবর্গ। তারা ছাত্রদের উদ্দেশ্যে জ্ঞানগর্ভ আলোচনা পেশ করেন এবং বিভিন্ন ইভেন্টে সভাপতি ও বিচারকের দায়িত্বও পালন করেন।

সমাপনী দিন ২০ ফেব্রুয়ারি বাদ এশা জামিয়ার মুহতামিম, বেফাকের সহসভাপতি হাফিজ মাওলানা মুসলেহুদ্দিন রাজুর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পূর্ববর্তি সংবাদরমনায় পুলিশের টানানো মাতৃভাষা দিবসের ব্যানারে ভাষাসৈনিকের বদলে মুক্তিযুদ্ধের বীরশ্রেষ্ঠদের ছবি
পরবর্তি সংবাদহামলাকারীকে ক্ষমা করে দিলেন বৃটেনের সেই মুয়াজ্জিন