আওয়ামী লীগের রাজনীতিকে ইবাদত হিসেবে নিয়েছি: নাছির

ইসলাম টাইমস ডেস্ক: নিজেকে ষড়যন্ত্র, অপপ্রচার, অপরাজনীতির শিকার দাবি করে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আওয়ামী লীগের রাজনীতিকে ইবাদত হিসেবে নিয়েছি। জীবনের ঝুঁকি নিয়ে আওয়ামী লীগের রাজনীতি করেছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবার হত্যার পর প্রতিবাদ করেছি। তবুও আজ আমি মিথ্যাচার এবং অপপ্রচারের শিকার হয়েছি।

আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

মেয়রের পাশাপাশি চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন আ জ ম নাছির উদ্দীন। তবে এবার তিনি মেয়র হিসেবে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন পাননি।

বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করার পরও খুনিদের পরিবারের সদস্যদের সঙ্গে জড়িয়ে তার বিরুদ্ধে মিথ্যাচার, অপপ্রচার, অপরাজনীতি করা হয়েছে বলে মন্তব্য করেন আ জ ম নাছির। তবে তার নতুন করে পরীক্ষা দেওয়ার কিছু নেই বলে জানান তিনি।

সভায় নাছির উদ্দীন বলেন, তিনি স্বৈরাচারবিরোধী আন্দোলন, চট্টগ্রামের শিক্ষাপ্রতিষ্ঠান শিবিরমুক্ত করার আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছেন। কিন্তু রাজনীতি করতে গিয়ে আলোচনা-সমালোচনার শিকার হয়েছেন।

গত শনিবার রাতে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরীকে মেয়র প্রার্থী ঘোষণা করা হয়। বাদ পড়েন বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন।

পূর্ববর্তি সংবাদনতুন নথি: চীনের উইঘুর মুসলিমদের বন্দী করা হচ্ছে দাঁড়ি, বোরকা ও ইন্টারনেট ব্যবহারের ‘অপরাধে’
পরবর্তি সংবাদএবার সিরাজগঞ্জে মাকে গলাকেটে হত্যা করল ছেলে