মঙ্গলবার বনশ্রীতে অনুষ্ঠিত হবে ইসলামিক ফিকহ বোর্ড বাংলাদেশের ৩য় ফিকহ সেমিনার

133

ইসলাম টাইমস ডেস্ক: আগামী মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হতে যাচ্ছে ইসলামিক ফিকহ বোর্ড বাংলাদেশের উদ্যোগে বিষয়ভিত্তিক ফিকহ সেমিনার। এবারের সেমিনারের বিষয়- ‘নেশাগ্রস্থ ব্যক্তির তালাকের বিধান’।

মঙ্গলবার সকাল ৭টা থেকে মারকাযুল উলুম ইসলামিয়া বনশ্রীতে অনুষ্ঠিত হবে এই ফিকহ সেমিনার। ইসলামিক ফিকহ বোর্ড বাংলাদেশের উদ্যোগে এটি ৩য় ফিকহ সেমিনার।

সেমিনারে সভাপতিত্ব করবেন আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার শাইখুল হাদিস ও প্রধান মুফতি হাফেজ মাওলানা আহমদুল্লাহ।

মঙ্গলবারের ফিকহ সেমিনারে প্রধান অথিতি হিসেবে থাকবেন, দারুল উলুম দেওবন্দের হাদিস বিভাগের প্রধান ও ইসলামিক ফিকহ একাডেমি ইন্ডিয়ার সদর বাহরুল উলূম আল্লামা নেয়ামতুল্লাহ আযমী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন জামিয়া আরাবিয়া বান্ধা মাদরাসার প্রধান মুফতি ও শায়খুল হাদিস এবং ইসলামিক ফিকহ একাডেমি ইন্ডিয়ার সেক্রেটারি মাওলানা উবাইদুল্লাহ আসআদী।

আমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন- দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার প্রধান মুফতি, মুফতি আব্দুস সালাম চাটগামী, জামিয়া রাহমানিয়া আরাবিয়ার ( আবরার) প্রধান মুফতি ও শায়খুল হাদিস মুফতি মনসুরুল হক, আকবর কমপ্লেক্স মিরপুরের পরিচালক মুফতি দেলাওয়ার হোসাইন, মারকাযুদ দাওয়াহ আল ইসলামিয়ার আমীনুত তালীম মাওলানা আব্দুল মালেক, জামিয়া রাহমানিয়া আরাবিয়ার প্রধান মুফতি মাওলানা হিফজুর রহমান, আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদের সেক্রেটারি মুফতি মিজানুর রহমান সাঈদ, জামেয়াতুল উলূম ইসলামিয়া মোহাম্মদপুর ঢাকার মুহাদ্দিস মাওলানা আব্দুল মতীন। এছাড়াও সেমিনারে দেশ-বিদেশের অনেক ওলামায়ে কেরাম উপস্থিত থাকবেন।

যাতায়াত: ঢাকার যে কোন জায়গা থেকে রামপুরা ব্রিজ নেমে রিক্সাযাগে ১০ তলা মার্কেট সংলগ্ন মারকাযুল উলূম আল ইসলামিয়া বনশ্রী মাদরাসা।