চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জন নিহত

ইসলাম টাইমস ডেস্ক: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার বড় দারোগারহাট এলাকায় ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে।

নিহতরা হলেন- উপজেলার ১৪নং হাইতকান্দি ইউনিয়নের পূর্ব বালিয়াদি গ্রামের মুজিবুল হক (৩৯) ও ছেলে মেহেদী হাসান (১৩)।

জানা গেছে, নিহত মজিবুল হক তার ছেলেকে নিয়ে বড় দারোগাহাট বাজার থেকে ব্যবহৃত মোটরসাইকেলযোগে শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়ি যাচ্ছিলেন। বাজার থেকে মহাসড়ক হয়ে সামান্য দূরে যাওয়ার পর অজ্ঞাত ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলে তারা দু’জন মারা যান।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, নিহত বাবা-ছেলের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটির বিষয়ে অনুসন্ধান চলছে।

এ দিকে পৃথক ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই পৌরসদর এলাকায় ভুট্টাবোঝাই ট্রাকের চাকা খুলে দুর্ঘটনাকবলিত হলে ট্রাকের চালক মৃত্যুবরণ করেছেন। আহত হেলপারকে চমেক হাসপাতালে নেয়া হয়েছে।

মীরসরাই থানার ওসি তদন্ত বিপুল দেবদাথ জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের মীরসরাই পৌরসদরের মারুফ স্কুলের নিকটবর্তী স্থানে চট্টগ্রাম থেকে ঢাকামুখি ভুট্টাবোঝাই ট্রাকের সামনের একটি চাকা খুলে গেলে চালক ট্রাক থেকে ঝাঁপ দেন। কিন্তু ট্রাকটি চালককেই চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন চালক মো. জাভেদ (২৮)।

তিনি মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানার আরমান খানের ছেলে। এ সময় ট্রাকের হেলপার নূর আলম (৩২) ও গুরুতর আহত হলে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

পূর্ববর্তি সংবাদইসলামিক ফাউন্ডেশনের নতুন ডিজি আনিস মাহমুদ
পরবর্তি সংবাদআবারও অস্থির পেঁয়াজের বাজার, বেড়েছে কেজি প্রতি ৪০টাকা