টাঙ্গাইলে নবম শ্রেণীর তিন ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ, আটক ২

166

ইসলাম টাইমস ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইলে পাহাড়ি এলাকায় বেড়াতে গিয়ে একসঙ্গে ধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণীর তিন ছাত্রী। রোববার ঘাটাইলের সন্ধ্যানপুর ইউনিয়নের সাতকুয়াবাঈদ এলাকায় দলবদ্ধ এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার থানায় মামলা দায়েরের পর পুলিশ দু’জনকে আটক করেছে।

মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার ঘাটাইল এসই বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর চার ছাত্রী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু তারা স্কুলে না গিয়ে হৃদয় ও শাহীন নামে দুই বন্ধুকে সাথে নিয়ে সাতকুয়াবাঈদ এলাকায় সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জ এলকায় বেড়াতে যায়।

এ সময় স্থানীয় ৫/৬ জন যুবক এসে হৃদয়, শাহীন ও অটোচালক আশিককে মারধর করে তিন ছাত্রীকে বনের ভিতরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তাদের আরেক বান্ধবীকে লাঞ্চিত করে তারা।

সন্ধ্যার পর ছাত্রীদের ছেড়ে দিলে তাদের একজনের আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়ে মোবাইল ফোনে অভিভাবকদের বিষয়টি জানায়। অভিভাবকেরা থানা পুলিশকে জানালে রাতেই পুলিশ গিয়ে চার ছাত্রীকে উদ্ধার করে।

এ ঘটনায় সোমবার একজনের পিতা বাদি হয়ে অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে ঘাটাইল থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে। তবে তদন্তের স্বার্থে তাদের পরিচয় জানায়নি পুলিশ।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডা. তানভীর আহাম্মেদ জানান, চার স্কুল শিক্ষার্থী শারীরীকভাবে কিছুটা ভাল থাকলেও মানসিকভাবে তারা বিপর্যস্ত। মেডিকেল টিম গঠন করে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘাটাইল থানার ওসি মো: মাকসুদুল আলম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার সাথে জড়িতদের প্রাথমিকভাবে চিহ্নিত করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।