সীমান্ত হত্যার নিন্দা জানিয়েছে বিএনপি

ইসলাম টাইমস ডেস্ক: ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি হত্যার ঘটনায় নিন্দা এবং তা বন্ধের দাবি জানিয়েছে বিএনপি। বৃহস্পতিবার রাতে দলটির স্থায়ী কমিটির বৈঠকে এ নিন্দা জানানো হয়।

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হয়। বৈঠক শেষে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, গত কয়েক দিনে সীমান্তে একাধিক হত্যার ঘটনা ঘটেছে। বিএনপি এর নিন্দা জানিয়ে এ হত্যা বন্ধের দাবি জানিয়েছে।

ঢাকার দুই সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী, সমর্থকদের ওপর হামলা, প্রচারে বাধা ও গ্রেপ্তারের কয়েকটি ঘটনা তুলে ধরে বিএনপি মহাসচিব বলেন, এখন পর্যন্ত নির্বাচন কমিশন কোনো ব্যবস্থা না নেওয়ায় ধিক্কার জানানো হয়েছে। ম্যাজিস্ট্রেটরাও কোনো ব্যবস্থা নিচ্ছেন না বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি। মির্জা ফখরুল আবারও ইভিএমে ভোট গ্রহণের বিরোধিতা করে বলেন, এই ব্যবস্থাতে কারচুপি শুধু নয়, পুরো ফলাফল বদলে দেওয়ার সুযোগ রয়েছে।

স্থায়ী কমিটির বৈঠকে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে তাঁকে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য সরকারের প্রতি আহ্বান জানায় বিএনপি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বৈঠকে স্কাইপে যুক্ত ছিলেন। এ ছাড়া উপস্থিত ছিলেন কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মওদুদ আহমদ, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, মির্জা আব্বাস ও ইকবাল হাসান মাহমুদ। সূত্র: প্রথম আলো

পূর্ববর্তি সংবাদরাজধানীতে ৭ বছ‌রের শিশুকে ধর্ষণ, কলেজছাত্র গ্রেফতার
পরবর্তি সংবাদব্রাহ্মণবাড়িয়ায় সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন