পুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান ইশরাকের

ইসলাম টাইমস ডেস্ক: পুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, গতকাল আমাদের উত্তরের মেয়র প্রার্থীর প্রচারণায় পেছন থেকে ন্যাক্কারজনকভাবে হামলা চালানো হয়েছে। প্রায় ২৪ ঘন্টা হতে চললো কিন্তু আমরা এখন পর্যন্ত একটা গ্রেফতার হতে দেখলাম না।

ইশরাক বলেন, আমি আপনাদের পুলিশ-প্রশাসনকে বিনীত অনুরোধ করবো, আপনাদের প্রতি যে গুরুদায়িত্ব আছে সেটা আপনারা পালন করুন। নির্বাচন কমিশনের পক্ষ থেকে আপনাদের উপর যে সাংবিধানিক দায়িত্ব দেয়া হয়েছে সেটা আপনার পালন করুন। আমি আপনাদের প্রতি বিনীত অনুরোধ করব, আপনারা জনগণের পক্ষে কাজ করুন।

বুধবার দুপুরে পশ্চিম হাজারীবাগের ঝাউচর বাজার থেকে প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

ইশরাক হোসেন বলেন, আজকে তারা ক্ষমতাসীন আছেন তারা এই দেশটাকে দখল করে রেখেছেন। অন্য যারা আছে তাদের কোন কথা বলার অধিকার নেই, বাক-স্বাধীনতা নেই, ভোটের অধিকার নেই তাদের কোন অধিকারই নেই। আমরা বলে দিতে চাই, এটা আর আমরা মানবো না।

তিনি বলেন, আজকে এখানে আসার আগে আমি শুনতে পেয়েছিলাম যে এখানে নাকি একটা বাধা প্রদান করার চেষ্টা করা হয়েছিল। কোন ষড়যন্ত্র আমরা মানবো না, কোন বাঁধা আমরা মানবো না। ঢাকা শহরে কোন সন্ত্রাসীদেরকে আমরা স্পেস দিব না। এই দেশটা আপনাদের, এই দেশটা আমাদের সবার। আমরা কারো জমিদারিত্ব মানবো না।

ইশরাক বলেন, আজকে এ শহরটাকে ধ্বংস করে ফেলা হয়েছে। এই ধ্বংসাত্মক অবস্থা থেকে উত্তরণের জন্য আমাদের একটা পরিবর্তন দরকার। আগামী পহেলা ফেব্রুয়ারি একটা সুবর্ণ সুযোগ এসেছে। ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের অঙ্গীকার ছিল জনগণ হবে ক্ষমতার মালিক, জনগণ হবে রাষ্ট্রের মালিক, এই অধিকারকে পুনরায় প্রতিষ্ঠিত করার একটা সুযোগ এসেছে আমাদের সামনে।

পূর্ববর্তি সংবাদমাঠে ছাগল চরাতে গিয়ে ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারী
পরবর্তি সংবাদ‘তাবিথের ওপর হামলার বিষয়টি ইসির গুরুত্ব সহকারে দেখা উচিত’