মোবাইল কিনে না দেওয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রের আত্মহত্যা!

ইসলাম টাইমস ডেস্ক: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে তৃতীয় শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গোরকমণ্ডল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আপন মিয়া (১১) গোরকমণ্ডল গ্রামের আইনুল ইসলামের একমাত্র সন্তান। সে স্থানীয় বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

নিহত আপনের পরিবারের বরাত দিয়ে গোরকমণ্ডল ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, বাবা-মার কাছে সপ্তাহখানেক আগে মোবাইল কিনে দেওয়ার জন্য বায়না করে আপন। সে সময় তার অটোচালক বাবার মোবাইল কিনে দেওয়ার সামর্থ্য না থাকায় কয়েকদিন পরে মোবাইল কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু মোবাইল কিনে দিতে বিলম্ব হতে থাকায় অভিমান করে রোববার সন্ধ্যায় নিজ ঘরের আড়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে আপন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ফাঁসিতে ঝুলে থাকতে দেখে তার মা আপনকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়েছে। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে এটি আত্মহত্যাই মনে হচ্ছে।’

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও পুলিশের এ কর্মকর্তা জানান।

পূর্ববর্তি সংবাদবন্যার পানিতে ইন্দোনেশিয়ায় সেতু ধস, সাতজনের প্রাণহানি
পরবর্তি সংবাদপ্রথম আলোর সম্পাদককে চার সপ্তাহের আগাম জামিন