মেক্সিকোতে শিশু ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে প্রকাশ্যে পুড়িয়ে মারল গ্রামবাসী

ইসলাম টাইমস ডেস্ক: মেক্সিকোতে শিশু ধর্ষণের অভিযোগে আলফ্রেডো নামের এক ব্যক্তিকে প্রকাশ্যেই পুড়িয়ে মারল গ্রামবাসীরা। সম্প্রতি দেশটির ছিয়াপাস প্রদেশের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

ছয় বছরের একটি শিশুকে খোঁজ পাওয়া যাচ্ছিল না। নিখোঁজ থাকার পরের দিন ওই শিশুর দেহ গ্রামের রাস্তার ধারে পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনার আলফ্রেডো রবলেরো নামের ওই ব্যক্তিকেই সবাই সন্দেহ করতে থাকেন। শিশুর পরিবারের লোকজন অভিযুক্তকে ধরে পুলিশের কাছে নিয়ে যাচ্ছিলেন তখন তাদের হাত থেকে আলফ্রেডোকে ছিনিয়ে নেন ক্ষিপ্ত গ্রামবাসীরা।

তার পর তাকে একটি খুঁটিতে বেঁধে ফেলেন তারা। সেখানেই অভিযুক্তর গায়ে ঢালা হয় পেট্রল। তার পর ধরিয়ে দেওয়া হয় আগুন। সকলের সামনেই জ্বলতে জ্বলতে শেষ হয়ে যান আলফ্রেডো।

সেই ঘটনার ভিডিও এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তারপরই বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা।

আলফ্রেডোর আগুন লাগানোর খবর পেয়ে সেখানে পৌঁছেছিল পুলিশ। তবুও আলফ্রেডোর জীবন বাঁচানো যায়নি। আলফ্রেডোই ওই শিশুকে ধর্ষণ করে খুন করেছিলেন কি না সে ব্যাপারেও নিশ্চিত কোনো প্রমাণ পুলিশকে দিতে পারেননি গ্রামবাসীরা। সূত্র: আনন্দবাজার।

পূর্ববর্তি সংবাদনির্বাচিত হলে নগরবাসী যে কোনো প্রয়োজনে সরাসরি আমার সাথে কথা বলতে পারবেন : তাপস
পরবর্তি সংবাদসিটি নির্বাচন নিয়ে নগরবাসীর মাঝে কোন আমেজ নেই : মেয়রপ্রার্থী মাওলানা ফজলে বারী মাসউদ