মুন্সীগঞ্জে একা পেয়ে গৃহবধূকে ধর্ষণ, যুবলীগ নেতা কারাগারে

ইসলাম টাইমস ডেস্ক: একা পেয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন মুন্সীগঞ্জের লৌহজং থানার মেদেনী মন্ডল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি শ্রী মহাদেব রায়। র‌্যাব গত সোমবার তাকে আটকের পর পুলিশ তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায়। গত মঙ্গলবার আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রী মহাদেব রায় মেদেনী মন্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য। মাওয়া বাজারের পেছনে একটি বাসায় ভুক্তভোগী নারী তার স্বামীর সঙ্গে বাসা ভাড়া করে থাকতেন। দীর্ঘদিন যাবৎ এই বাসায় যাতায়াত ছিল ওয়ার্ড যুবলীগ সভাপতি মহাদেব রায়ের।

গত শনিবার ভুক্তভোগী নারীর বাসায় আসেন মহাদেব রায়। ওই নারীর স্বামী বাসায় না থাকায় তাকে একা পেয়ে ধর্ষণ করেন মহাদেব রায়। ভুক্তভোগী ওই নারীর পার্শ্ববর্তী ভাড়াটিয়ার স্ত্রী এ ঘটনা দেখে ফেললে তাকে দই ও মিষ্টি খাওয়াবেন বলে কাউকে কিছু না জানাতে বলেন মহোদেব। ভুক্তভোগী ওই নারী তার স্বামী বাসায় ফিরলে তাকে সবকিছু জানান।

এরপর গত রোববার মেদেনী মন্ডল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন খান ও র‌্যাব-১১’তে লিখিত অভিযোগ করেন ওই ভুক্তভোগী নারী। সোমবার চেয়ারম্যান তার নিজবাড়িতে সালিস বৈঠকের আয়োজন করেন। দুইপক্ষের পাশাপাশি ওই সালিস বৈঠকে র‌্যাব সদস্যরাও উপস্থিত ছিলেন। তারা ঘটনার সত্যতা জানতে পেরে মহাদেব রায়কে আটক করে ক্যাম্পে নিয়ে যান। পরের দিন মঙ্গলবার র‌্যাব তাকে লৌহজং থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

মঙ্গলবার ভুক্তভোগী ওই নারী লৌহজং থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশে মহাদেব রায়কে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পূর্ববর্তি সংবাদআজ থেকে মাওলানা সাদ অনুসারীদের ইজতেমা শুরু
পরবর্তি সংবাদবগি উদ্ধার, ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল স্বাভাবিক