কুলাউড়ায় প্রাইভেট কার খাদে, একই পরিবারের দুই নারী নিহত

ইসলাম টাইমস ডেস্ক: কুলাউড়া-জুড়ী সড়কের আছুরিঘাট নামক স্থানে একটি কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে একই পরিবারের দুই নারী নিহত হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহত নারীরা হলেন, শিউলি আক্তার (৫৫) ও সোচেনা আক্তার ডলি (৫০) । এ ঘটনায় নিহতদের দেবর তোফায়েল আহমেদ চৌধুরী আহত  হয়েছেন। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী দুই নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, তোফায়েল আহমদ চৌধুরী নিজে প্রাইভেট কার চালিয়ে জুড়ী থেকে সোমবার রাতে কুলাউড়া আসার পথে আছুরিঘাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়।

এ সময় তার ভাবি গুলজার আহমদ চৌধুরীর স্ত্রী শিউলি আক্তার (৫৫) ও অপর ভাবি নুর আহমদ চৌধুরী বুলবুলের স্ত্রী সোচেনা আক্তার ডলি (৫০) গাড়িতে ছিলেন। এতে তারা গুরুতর আহত হন।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমাইয়া বিনতে জাহান সোফানা ওই দুই নারীকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, আহত তোফায়েল আহমেদ চৌধুরী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পূর্ববর্তি সংবাদবাংলাদেশিকে পিটিয়ে হত্যার দুই দিন পর লাশ ফেরত দিল বিএসএফ
পরবর্তি সংবাদএবার শিক্ষার্থীর মাকে ডেকে নিয়ে ধর্ষণ করলেন শিক্ষক!