দুর্নীতি এখন জীবনযাত্রার সাথে মিশে গেছে: ওবায়দুল কাদের

ইসলাম টাইমস ডেস্ক: দুর্নীতি এখন জীবনযাত্রার সাথে মিশে গেছে। এটা সারা দুনিয়ায় আছে, আমাদের দেশেও দুর্নীতি আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বুধবার (৮ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সময় সাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ মন্তব্য করেন।

তিনি বলেন, দুর্নীতি এখন জীবনযাত্রার সাথে মিশে গেছে। এটা সারা দুনিয়ায় আছে, আমাদের দেশেও দুর্নীতি আছে। প্রধানমন্ত্রী বলেছেন দুর্নীতিবাজ যেই হোক, যত শক্তিশালীই হোক তাকে ছাড় নয়।

প্রধানমন্ত্রীর অঙ্গিকার জাতির কাছে এই যে, দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান শুরু করেছেন সেটা অব্যাহত থাকবে। এ অঙ্গিকার তিনি ব্যক্ত করেছেন। তিনি অঙ্গিকার করেছেন মানুষের হক যেন কেউ কেড়ে নিতে না পারে। তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন আমি আপনাদের হয়ে থাকতে চাই, তার মানে আপনাদের আশা আকাঙ্ক্ষার সাথে আমি আছি।

কাদের বলেন, প্রধানমন্ত্রী এডিস মশার বিস্তার রোধে এখন থেকেই কার্যকর ব্যবস্থা নিতে বলেছেন। ধর্মের অপব্যাখ্যাকারীদের ব্যাপারে দেশবাসীকে সর্তক করে দিয়েছেন। বর্হি:বিশ্বে সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা হবে এটা কোনো দুর্বলতা নয়, আমাদের কৌশল। এই বিষয়গুলো প্রধানমন্ত্রী বলেছেন। আসলে প্রধানমন্ত্রীর সত্য ভাষণ বিএনপির গাত্রদাহের কারণ।

পূর্ববর্তি সংবাদযেভাবে গ্রেপ্তার হয় ‘ধর্ষক’ মজনু
পরবর্তি সংবাদসংবিধানের বিধি লঙ্ঘন করেছে নাগরিকত্ব আইন: অমর্ত্য সেন