সিটি নির্বাচনে আমরা ইভিএম বিতর্কে জড়াতে চাই না: সেতুমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইভিএম বিতর্কে আমরা জড়াতে চাই না। এটা সম্পূর্ণভাবে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের বিষয়। ইভিএম পদ্ধতি থাকলেও আমরা নির্বাচনে আছি, আর ইভিএম পদ্ধতি না থাকলেও আমাদের নির্বাচনে অংশগ্রহণে কোনো আপত্তি নেই।

মঙ্গলবার দুপুরে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার জিরো পয়েন্টে মুজিব বর্ষ অনুষ্ঠানের শুভ উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণকালে এ সব কথা বলেন তিনি।

সারা দেশে বিভিন্ন স্থানে সাংবাদিক নির্যাতন, হয়রানি, গ্রেফতার এবং আইসিটি আইনে সাংবাদিক গ্রেফতার ও হাতকড়া পরানোর বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, তদন্ত না করে আইসিটি আইনে সাংবাদিককে হাতকড়া পরানোর কোনো ঘটনা আমার জানা নেই।

সুনির্দিষ্ট অভিযোগ থাকলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে তদন্ত করে আমরা সঠিক ব্যবস্থা গ্রহণ করব। আইসিটি আইনের মামলায় তদন্ত করেই ব্যবস্থা গ্রহণ করার কথা। তবে কোনো সাংবাদিক হোক বা কোনো নিরীহ কেউ অহেতুক আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে হয়রানি হওয়ার কথা নয়।

তিনি বলেন, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ, সুবর্ণচর ও কবিরহাট উপজেলার সম্ভাব্য অংশকে ইকোনোমিক জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। অর্থনৈতিক অঞ্চল প্রকল্প বাস্তবায়নের লক্ষে সরকার ৪ হাজার ৮৩৫ একর জমি বরাদ্দ দিয়েছে। এটি বাস্তবায়িত হলে জেলায় বেকারদের কর্মসংস্থানের সুব্যবস্থা হবে।

পূর্ববর্তি সংবাদ‘ট্রাম্পকে কীভাবে হত্যা করা হবে’ তার ভিডিও ছাড়ল ইরান! (ভিডিও)
পরবর্তি সংবাদনানা কায়দায় বিএনপি মনোনীত প্রার্থীদের উপর যুলুম করা হচ্ছে : তাবিথ