ভালুকায় গৃহবধূকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাসহ আটক ৪

ইসলাম টাইমস ডেস্ক: ময়মনসিংহের ভালুকায় এক গৃহবধূকে ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ চারজনকে আটক করা হয়েছে। বুধবার (১ জানুয়ারি) গৃহবধূর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে চার জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

আটককৃতরা হলেন- ফজলুল হক (৩৯), মাহমুদুল হক ওরফে পলাশ (২৫), লুৎফর রহমান (৩২) ও মো. শাহীন (৩০)। তাদের সবার বাড়ি ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামে। মাহমুদুল হক ওরফে পলাশ ভরাডোবা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন।

জানা যায়, ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ড মুচারভিটা এলাকায় এক সন্তানের জননীর সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে মোবাইলফোনে উপজেলার নিশিন্দা গ্রামের মৃত আজগর আলী ছেলে ফজলুল হকের (৩৯) সাথে মোবাইলফোনে কথা হত। মঙ্গলবার সন্ধ্যায় ফজলুল হক মোবাইলফোনে ভিকটিমকে তার বাড়িতে বেড়ানোর জন্য দাওয়াত দেয়। সন্ধ্যায় ভিকটিম ফজলুল হকের বাড়ি গিয়ে দেখেন বাড়িতে তিনি ছাড়া কোনো মহিলা বা লোকজন নেই।

এ সময় বাড়ি খালি দেখে ভিকটিম চলে আসতে চাইলে ফজলুল হক ভিকটিমকে ঘরে নিয়ে ধর্ষণ করে এবং ঘরে আটকিয়ে রেখে একই এলাকার মাহমুদুল হক পলাশ (২৫), লুৎফর রহমান (৩২) ও শাহীকে (৩০) খবর দেয়। মোবাইলফোনে খবর পেয়ে তারা এসে ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষিতাকে নানা ভয়ভীতি দেখিয়ে রাত সাড়ে ৯ টার সময় তাকে ছেড়ে দেয়া হয়। পরে ধর্ষিত রাতেই ভালুকা মডেল থানায় ঘটনাটি জানালে পুলিশ চারজনকে আটক করে।

এ ঘটনায় ধর্ষিতা চারজনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত চারজনকে আটক করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদপাকিস্তান যাচ্ছেন এরদোগান, বাড়ছে দিল্লি-আঙ্কারার দূরত্ব
পরবর্তি সংবাদইন্দোনেশিয়ায় আকস্মিক বন্যায় ১৬ জনের প্রাণহানি, বাস্তুহারা সহস্রাধিক