আল্লাহ যাকে ইচ্ছা সম্মান দেন, যাকে ইচ্ছা অপমানিত করেন : সাঈদ খোকন

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, নেত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন আমি তা খুশি মনে মেনে নিয়েছি। আমার বাবাকে হারিয়েছি। এখন নেত্রী আমার অভিভাবক।

তিনি যেটা ভালো মনে করেছেন, ন্যায্য মনে করেছেন, সেটাই করেছেন। আমি আনন্দিত। আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আলহামদুলিল্লাহ। আল্লাহ যাকে ইচ্ছা সম্মান দেন, আবার যাকে ইচ্ছা অপমানিত করেন।

আজ সোমবার বিকেলে নগর ভবনে এক প্রেস ব্রিফিংয়ে ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন এ কথা বলেন।

আপনি আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসকে নির্বাচনে সহযোগিতা করবেন কিনা এমন প্রশ্নের জবাবে সাঈদ খোকন বলেন, আমার নেত্রী এবং আমি যে পুরান ঢাকার বসিন্দা তাদের সাথে কথা বলে সিদ্ধান্ত নেব আমি কি করবো। তাছাড়া আমি মন্ত্রী পদমর্যাদায় একজন মেয়র।

আপনি ব্যর্থ কি-না এমন প্রশ্নের জবাবে সাঈদ খোকন আরো বলেন, আমি তা মনে করি না। বরং আমি মানুষ। আর মানুষ হিসেবে কিছু ভুল-ত্রুটি হতে পারে। ১০টি কাজের সবগুলো সঠিকভাবে হয়তো সম্পন্ন করতে পারিনি। তবে একটি ইতিবাচক সূচনা করতে পেরেছি। ‘জলসবুজে ঢাকা’সহ বিভিন্ন প্রকল্প চলমান রয়েছে। এগুলোর কাজ প্রায় ৮০ ভাগ সম্পন্ন হয়েছে। বাকি ২০ ভাগ দুই-এক মাসের মধ্যে শেষ হবে।

এছাড়া কমিউনিটি সেন্টারসহ বিভিন্ন দীর্ঘমেয়াদী প্রকল্প রয়েছে, সেগুলো পরবর্তী মেয়র এগিয়ে নিয়ে যাবেন বলে প্রত্যাশা করি। ভুল-ত্রুটি শুধরে নিয়ে পরবর্তী মেয়রকে আমার অভিজ্ঞতা দিয়ে সহযোগিতা করবো।

পূর্ববর্তি সংবাদবিএনপির সমাবেশ পুলিশের বাধা, প্রতিবাদে বিক্ষোভ মিছিল কাল
পরবর্তি সংবাদআসগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন আল্লামা আশরাফ আলী, দোয়া কামনা