বৃহস্পতিবার ও শুক্রবার শীতের সাথে থাকতে পারে বৃষ্টি

ইসলাম টাইমস ডেস্ক : ঢাকাসহ কয়েকটি বিভাগে বৃহস্পতিবার ও শুক্রবার শৈত্য প্রবাহের পাশাপাশি গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে পারে। বৃষ্টির পর শীতের তীব্রতা আরও বাড়বে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদরা বলছেন, আজ বৃহস্পতিবার বিকেলে নামতে পারে বৃষ্টি। ফরিদপুর, মাদারীপুর, কুমিল্লা, নোয়াখালী, খুলনা, বরিশাল অঞ্চলে গুঁড়িগুঁড়ি বা হালকা আকারে বৃষ্টি পড়তে পারে।

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ গাঙ্গেয় পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন বাংলাদেশের পশ্চিমাঞ্চলে অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ অবস্থান করছে দক্ষিণ বঙ্গোপসাগরে। ফলে উত্তর ও উত্তর-পশ্চিম অঞ্চলে শৈত্যপ্রবাহ অব্যহত থাকতে পারে। তেঁতুলিয়াতে আজ বৃহস্পতিবার সর্বনিন্ম তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অধিদফতর। বুধবারও তেঁতুলিয়াতে সর্বনিন্ম তাপমাত্রা ছিল, ৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

এছাড়া বুধবার দিনাজপুরে ৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস, বদলগাছিতে ৭ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস, ডিমলায় ৭ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস, রাজারহাটে ৭ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস, তাড়াশে ৮ ডিগ্রি সেলসিয়াস। আজ ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২২ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল।

পূর্ববর্তি সংবাদথাইল্যান্ডে সেনার বিরুদ্ধে মুসলমানদের গুলি করে হত্যার অভিযোগ
পরবর্তি সংবাদচলছে সূর্যগ্রহণ