পারিবারিক কলহ : ফতুল্লায় পিঠা বিক্রেতা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ইসলাম টাইমস ডেস্ক : নারায়ণগঞ্জের ফতুল্লায় রূপালী (৩০) নামে এক পিঠা বিক্রেতা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় ফতুল্লার মুসলিমনগর মধ্যপাড়া এলাকার সামসুল হকের ভাড়াটিয়া বাড়ির একটি ঘর থেকে লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়। নিহত রূপালী ওই বাড়ির ভাড়াটিয়া রিকসা চালক লালটু মিয়ার স্ত্রী।

ওই বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা জানান, রূপালী তার প্রথম স্বামীকে বিচ্ছেদ করে লালটু মিয়াকে এক বছর পূর্বে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে প্রায় সময় তাদের মধ্যে কারণে অকারণে ঝগড়া বিবাদ হতো। শনিবার রাতেও ঝগড়া হয় এবং লালটু মিয়া মারধর করে রূপালীকে।

রবিবার সকালে লালটু বাসা থেকে বের হয়ে কাজে যায়। এরপর সারাদিন ঘর থেকে রূপালী বের না হলে আশপাশের লোকজন তাকে অনেক ডাকাডাকি করে। এক পর্যায়ে একই বাড়ির ভাড়াটিয়া রমজান আলী ঘরের টিন কেটে দেখেন রূপালী ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে ঝুলে আছে। এরপর থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। রূপালী বাড়ির পাশেই একটি গাছের নিচে পিঠা তৈরি করে বিক্রি করেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহে রূপালী আত্মহত্যা করেছে। ময়তদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

পূর্ববর্তি সংবাদমুক্তিযুদ্ধ মঞ্চের হামলায় আহত তুহিন ফারাবির অবস্থা সংকটাপন্ন
পরবর্তি সংবাদকুমিল্লা জেলা কওমি মাদরাসা সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে ২৯তম মহাসম্মেলন