বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ৩ ভারতীয় নাগরিক

ইসলাম টাইমস ডেস্ক: অবৈধভাবে বাংলাদেশ প্রবেশ করায় ভারতীয় ৩ যুবককে আটক করা হয়েছে। শনিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে বুড়িমারী ইমিগ্রেশন পয়েন্টে প্রবেশকালে তাদেরকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটকরা হলেন- ভারতের ফাঁলাকাটা জলপাইগুড়ি এলাকার প্রদীপ পালের ছেলে তাপস পাল (২০), একই এলাকার মোজাম্মেল হকের ছেলে রবিউল ইসলাম (২৬) ও ইদ্রিস আলীর ছেলে বুলু হোসেন (২০)।

বুড়িমারী ৬১ ব্যাটালিয়ন বিজিবি সূত্রে জানা গেছে, বর্ডার গাড বাংলাদেশ তিস্তা-২ এর ৬১ ব্যাটালিয়নের বুড়িমারী কোম্পানির টহল দলের বিজিবি সদস্যরা ৩ ভারতীয়কে আটক করে। পরে ভারতীয় ৪৮ বিএসএফ ব্যাটালিয়নের চ্যাংরাবান্দা ক্যাম্পের বিএসএফ ক্যাম্প কর্তৃপক্ষের কছে পতাকা বৈঠকের জন্য চিঠি পাঠায় বিজিবি। রোববার (২২ ডিসেম্বর) সকালে বৈঠক হতে পারে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

এ ব্যাপারে বুড়িমারী কোম্পানি কমান্ডার সুবেদার আবুল হোসেন জানান, ভারতীয় ৩ যুবক আটকের সত্যতা স্বীকার করে জানান, ভুল করে ওই তিন ভারতীয় যুবক বাংলাদেশে প্রবেশ করে। পতাকা বৈঠকের জন্য ভারতীয় চ্যাংরাবান্দা ক্যাম্পের বিএসএফের কাছে চিঠি দেয়া হয়েছে।

পূর্ববর্তি সংবাদআবারও ভিপি নুরের ওপর হামলা মুক্তিযুদ্ধ মঞ্চের, আহত ১৫
পরবর্তি সংবাদশীতে দৈনিক ৪ হাজারের বেশি রোগী হাসপাতালে