ববি ছাত্রলীগের দুই গ্রু‌পের পাল্টাপ‌ল্টি হামলা, আহত ৪

ইসলাম টাইমস ডেস্ক: আধিপত্য বিস্তার নিয়ে বরিশাল বিশ্ববিদ্যাল‌য়ে (ববি) ছাত্রলীগের দুই গ্রু‌পের পাল্টাপ‌ল্টি হামলায় ৪ জন আহত হ‌য়ে‌ছে। রোববার রাত সাড়ে আটটার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন সড়‌কের পা‌শে শিফাত গ্রুপ ও ইমন-জিসান গ্রুপের মধ্যে ‍এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলো- ছাত্রলীগকর্মী গনিত বিভা‌গের শেষ ব‌র্ষের শিক্ষার্থী ম‌হিউদ্দিন আহ‌মেদ সিফাত, রসায়ন বিভা‌গের শিক্ষার্থী র‌ফিক হাওলাদার, লোক প্রশাসন বিভা‌গের রুদ্র দেবনাথ এবং ব্যবস্থাপনা বিভা‌গের প্রদীপ কা‌ন্তি।

জানা যায়, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে গত প্রায় ৮ বছরে ছাত্রলীগের কোনো কমিটি গঠন করা হয়নি। তবে ছাত্রলীগের ব্যানারে প্রায় ক্যাম্পাসে মিছিল ও সমাবেশ হয়। সিফাত ও ইমন-জিসান গ্রুপের সদস্যরা নিজেদের ছাত্রলীগের নেতাকর্মী দাবি করে বিশ্ববিদ্যালয়ে প্রভাব বিস্তারের চেষ্টা করে আসছে।

এ নিয়ে দ্বন্দ্বের জেড়ে ইমন-জিসান গ্রুপ শিফাতকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে শিফাতের অনুসারীরা পাল্টা হামলা চালিয়ে ইমন-জিসান গ্রুপের রফিক হাওলাদারকে কুপিয়ে আহত করে। পরে পুলিশ এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার পরিদর্শক (তদন্ত) শাহ মো. ফয়সাল জানান, মারামারির ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সুব্রত কুমার এই ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন।

পূর্ববর্তি সংবাদইউরোপের পর এবার আমেরিকায়ও জনপ্রিয় নাম মুহাম্মাদ!
পরবর্তি সংবাদব্রিটেনের নির্বাচন: গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন মুসলিম ভোটাররা