অল্পের জন্য রক্ষা পেলেন ভারতীয় বিমান বাহিনী প্রধান

ইসলাম টাইমস ডেস্ক: যুক্তরাষ্ট্রের হাওয়াই দ্বীপপুঞ্জে পার্ল হারবার নৌবাহিনীর ঘাঁটিতে বন্দুকধারীর হামলায় নিহত হয়েছেন দু’জন। এরপর হামলাকারী আত্মহত্যা করেন। এই ঘটনার সময় ওই নৌ ঘাঁটিতেই উপস্থিত ছিলেন ভারতের বিমানবাহিনীর প্রধান আরকেএস ভাদুরিয়া ও তার টিম। তারা সবাই অল্পের জন্য রক্ষা পেয়েছেন বলে জানা গিয়েছে।

এক কর্মকর্তা জানিয়েছেন, ‘মৃত দু’জন প্রতিরক্ষা দফতরের অসামরিক কর্মী। আহত আর এক সাধারণ নাগরিকের অবস্থা এখন স্থিতিশীল। তিনি হাসপাতালে ভর্তি।’ খবর এই সময়-র।

বিজ্ঞাপন

সূত্রের মারফত্‍‌ জানা গেছে, এই ঘটনা যখন ঘটে, তখন সেখানে উপস্থিত ছিলেন ভারতীয় বিমান বাহিনরি এয়ার চিফ মার্শাল আরকেএস ভাদুরিয়া ও তার দল। তবে ঘটনাটি ঘটে নৌ ঘাঁটিতে আর তারা তখন ছিলেন পাশেরই বিমান ঘাঁটিতে। দুটি জায়গার সাধারণ এলাকা একই হলেও বন্দুকধারী থেকে তাদের অবস্থান কিছুটা তফাতে ছিল বলে জানিয়েছে একটি সূত্র। প্রশান্ত মহাসাগরীয় বিমানবাহিনী প্রধানদের কনফারেন্সে অংশ নিতে সেখানে গিয়েছেন ভারতীয় নৌ বাহিনীর সদস্যরা।

পরে নৌ ঘাঁটির তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, দুপুর আড়াইটে নাগাদ শ্যুটিঙের ঘটনা ঘটে। এর ফলে এক ঘণ্টারও বেশি সময় পরিষেবা বন্ধ ছিল। শ্যুটারকে চিহ্নিত করে দেখা গেছে তিনি একজন মার্কিন নাবিক। তিনজনকে গুলি চালানোর পর নিজেকে তাক করে গুলি চালায় শ্যুটার। নৌবাহিনী এই ঘটনার তদন্ত শুরু করেছে।

বিজ্ঞাপন