যমুনা টিভির দুঃখ প্রকাশ : স্বাগত জানাল খেলাফত মজলিস

523

ইসলাম টাইমস ডেস্ক: বাংলাদেশের প্রখ্যাত হাদিস বিশারদ শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ.কে নিয়ে বেসরকারি টিভি চ্যানেল যমুনা টিভিতে প্রচারিত বিতর্কিত প্রতিববেদনের জন্য দুঃখ প্রকাশ করেছেন চ্যানেলটির প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমদ। যমুনা টিভি কর্তৃক দুঃখ প্রকাশের ঘটনাকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব শায়খুল হাদীস রহ.-এর পুত্র মাওলানা মাহফুজুল হক।

আজ বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র নেততাদের উপস্থিতিতে দুঃখ প্রকাশ করে ফাহিম আহমদ বলেন, আল্লাম আজিজুল হক রহ.কে যমুনা টিভিতে প্রচারিত সংবাদটির জন্য আমি গভীরভাবে দুঃখ প্রকাশ করছি। শায়খুল হাদিসের ভক্তবৃন্দ যারা এ ঘটনায় দুঃখ পেয়েছেন তাদের কাছে বিষয়টিকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি।

যমুনা টিভির দুঃখ প্রকাশের ঘটনাকে স্বাগত জানিয়ে মাওলানা মাহফুজুল হক বলেন, ভুল হতে পারে। তবে ভুল বুঝতে পেরে তা শোধরানোর চেষ্টা করা হল ইসলামের শিক্ষা।

শায়খুল হাদিস রহ.-এর ভক্তবৃন্দের কাছে যমুনা টিভির দুঃখপ্রকাশের পদক্ষেপকে স্বাভাবিকভাবে নেওয়ার আহ্বান জানান খেলাফত মজলিসের মহাসচিব।

উল্লেখ্য, শায়খুল হাদিস রহ.কে জঙ্গিনেতা হিসেবে আখ্যায়িত করে বেসরকারি টিভি চ্যানেল যমুনা টিভিতে একটি প্রতিবেদন প্রচারিত হয়। প্রতিবেদনটি প্রচারিত হওয়ার পর দেশব্যাপী প্রতিবাদের ঝড় উঠে। এরই প্রেক্ষিতে দুঃখপ্রকাশ করে যমুনা টিভি। জানা গেছে প্রতিবেদনটিও তারা ইতিমধ্যে সরিয়ে দিয়েছে।