সৎ পথে কামাই করে লবণ ভাত খাওয়া ভালো : স্পেনে শেখ হাসিনা

স্পেনে প্রধানমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক:  অসৎ পথে বিরানি খাওয়ার চেয়ে সৎ পথে কামাই করে লবণ ভাত খাওয়া ভালো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্পেন সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার স্থানীয় সময় সন্ধ্যায় হোটেল ভিলা ম্যাগনায় প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন।

সাম্প্রতিক দুর্নীতিবিরোধী অভিযানের বিষয়ে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঘুষ, দুর্নীতি করে কিংবা ছিনতাই-সন্ত্রাস করে টাকা বানিয়ে সেই টাকা দিয়ে একেবারে ফুটানি দেখিয়ে মনে করতো, আমরা যেন কি হয়ে গেছি। মানে, মুই কি হনুরে ভাব। এই মানসিকতা যেন না থাকে। সমাজের এই সমস্ত অসুস্থতা আমাদের দূর করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, স্পেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত হাছান মাহমুদ খন্দকার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্পেন আওয়ামী লীগের সভাপতি এসআরআইএস রবিন এবং সাধারণ সম্পাদক মো. রিজভী আলম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পূর্ববর্তি সংবাদস্বাস্থ্যখাতে শীঘ্রই ২০ থেকে ৩০ হাজার জনবল নিয়োগ দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী
পরবর্তি সংবাদশায়খ আহমদ সরহিন্দী : যার দাওয়াতী পদ্ধতি এ যুগে সবচেয়ে বেশী অনুসরণীয়