`শুক্রবারের মধ্যে ক্ষমা না চাইলে যমুনা টিভির বিরুদ্ধে দুর্বার আন্দোলন’

4003

ইসলাম টাইমস ডেস্ক: শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক রহ.-কে জঙ্গিনেতা আখ্যা দিয়ে যমুনা টিভির করা প্রতিবেদনকে ষড়যন্ত্রমূলক এবং উদ্দেশ্যপ্রণোদিত আখ্যায়িত করে যমুনা টিভি কর্তৃপক্ষকে এ ন্যাক্কারজনক ঘটনার জন্য দেশের আপামর তাওহিদী জনতার কাছে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক।

আজ সোমবার আসরের নামাযের পর রাজধানী মুহাম্মদপুরের আল্লাহ করীম মসজিদের সামনে খেলাফত যুব মজলিসের বিক্ষোভ পরবর্তী সমাবেশে মাওলানা মামুনুল হক এ আহ্বান জানান।

এসময় সরকারের কাছে যমুনা টিভির বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা গ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী শুক্রবারের মধ্যে যমুনা টিভি কর্তৃপক্ষ প্রকাশ্যে ক্ষমা না চাইলে সারাদেশে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

মাওলানা মামুনুল হক বলেন, অনেক ভূমিদস্যু নিজেদের অপরাধ ঢাকতে কিছু মিডিয়া লালন পালন করে। বাংলাদেশের অন্যতম ভূমিদস্যু যমুনা গ্রুপও যমুনা টিভি নামে একটি পোষে। যে মিডিয়া ভারতবর্ষের সর্বজনমান্যেয় আলেমের বিরুদ্ধে বিষোধগার করে বেয়াদবিমূলক প্রতিবেদন করেছে।

সরকার এবং নিরাপত্তাবাহিনীরর প্রতি যমুনা টিভির বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা গ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, শুক্রবারের মধ্যে কার্যকর পদক্ষেপ না নিলে সারাদেশের তাওহিদী জনতাকে নিয়ে আমরা আন্দোলনে নামব। তখন নিরাপত্তা ব্যবস্থার অবনতি হলে এর জন্য সরকার এবং প্রশাসনই দায়ী থাকবে।

সম্প্রতি যমুনা টেলিভিশন বাংলাদেশের অনত্যম হাদিস বিশারদ শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক রহ.কে জঙ্গিনেতা আখ্যা দিয়ে একটি ঘৃণ্য নিউজ করেছে। যার প্রতিবাদে রাস্তায় নেমেছেন আলেম-ওলামা, মাদরাসা শিক্ষার্থী ও দ্বীনদার সাধারণ জনতা।