চট্টগ্রামে আ. লীগের সম্মেলনে সংঘর্ষ-ভাংচুর, আহত কয়েকজন

ইসলাম টাইমস ডেস্ক: চট্টগ্রামের হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। সম্মেলনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে এ সংঘর্ষ বাঁধে। এ সংঘর্ষে আহত হয়েছে কয়েকজন।

আজ রোববার বিকাল তিনটায় হাটহাজারী পৌর সদরের হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন শুরু হয়। সম্মেলনে নেতাদের বক্তব্য চলাকালে বিকাল পৌণে চারটায় মঞ্চের সামনে ক্ষুব্ধ নেতাকর্মীরা তুমুল ভাংচুর ও চেয়ার মারামারি শুরু করে। এক পর্যায়ে পুলিশের কড়াকড়িতে ২০ মিনিট পর পরিবেশ নিয়ন্ত্রণে আসে।

জানা গেছে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইউনুচ গণি চৌধুরী সমর্থিত দু’গ্রুপের মধ্যে এ সংঘর্ষে আহত হয়েছে কয়েকজন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম।

পূর্ববর্তি সংবাদফিলিস্তিনে মুসলিম শাসকদের ঐতিহাসিক স্থাপনা: অতীত-বর্তমান কিছু দুর্লভ স্থিরচিত্র
পরবর্তি সংবাদবঙ্গবন্ধুর বিরুদ্ধে কিছু বললে ছাত্রলীগের ভায়েরা জিহ্বা ছিঁড়ে ফেলবে : জাপা এমপি