ফিলিস্তিনিরা শহীদদের রক্তের সাথে বেঈমানি করবে না: হানিয়া

ইসলাম টাইমস ডেস্ক: শহীদদের রক্তের সাথে বেঈমানি করবে না ফিলিস্তিনিরা বলে মন্তব্য করেছেন ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের রাজনৈতিক দফতরের প্রধান ইসমাইল হানিয়া। খবর পার্স টুডে-র।

গাজায় শহীদ আবু আল আতার স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ফিলিস্তিনি জাতি তাদের শহীদদের রক্তের সাথে কখনোই বেঈমানি ও আপস করবে না এবং প্রতিরোধ সংগঠনগুলোর সতর্কতা ও অতীত অভিজ্ঞতা সব সময় শত্রুদের ষড়যন্ত্র নস্যাৎ করতে সহযোগিতা করেছে।

ইসমাইল হানিয়া বলেন, সব প্রতিরোধ সংগঠনই ইসলামী জিহাদ আন্দোলনের প্রভাবশালী কমান্ডার বাহা আবু আল আতার আত্মত্যাগের কথা মনে রাখবে এবং তার রক্তের প্রতি শ্রদ্ধাশীল থাকবে।

তিনি আরো বলেন, হামাসের সামরিক শাখা ইজ্যাদ্দিন কাস্সাম ব্রিগেড এবং ইসলামী জিহাদ আন্দোলনের সামরিক শাখা কুদস ব্রিগেডের মধ্যে এমন এক বন্ধন তৈরি হয়েছে যা বিচ্ছিন্ন করা যাবে না।

গত ১২ নভেম্বর গাজায় ইসরাইলি জঙ্গিবিমানের হামলায় জিহাদ আন্দোলনের কুদস ব্রিগেডের প্রভাবশালী কমান্ডার বাহা আবু আল আতা ও তার স্ত্রী নিহত হন। এর ফলে ইসরাইলের সাথে ইসলামিক জিহাদের দুই দিনব্যাপী সংঘর্ষ শুরু হয়। ফিলিস্তিনিরা ইসরাইলে চার শ’রও বেশি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। এ সময় ইসরাইলের নির্বিচার আহামলায় ৩৪ জন ফিলিস্তিনি নিহত হন।

পূর্ববর্তি সংবাদদামুড়হুদায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক
পরবর্তি সংবাদসিরিয়ার তেল নয়, জনগণ নিয়ে চিন্তা করে তুরস্ক: এরদোগান