অনুমোদন ছাড়াই ইন্টারনেটের দাম বাড়াল গ্রামীন ফোন

ইসলাম টাইমস ডেস্ক : টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির অনুমোদন না নিয়ে ইন্টারনেট (ডাটা) প্যাকেজের দাম বাড়িয়েছে বলে অভিযোগ উঠেছে গ্রামীণফোনের বিরুদ্ধে। অপারেটরটি মঙ্গলবার (১২ নভেম্বর) গ্রাহকদের এসএমএস পাঠিয়ে প্যাকেজের নতুন দামের কথা জানানো শুরু করেছে বলে জানা গেছে।

এ বিষয়ে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার সাংবাদিকদের কাছে ক্ষোভ প্রকাশ করে বলেন, গ্রামীণফোন এটা করতে পারে না। অপারেটরটির নতুন প্যাকেজ চালুর বিষয়ে নিষেধাজ্ঞা রয়েছে। এটা করলে অপারেটরটি বিটিআরসির নির্দেশনা ভঙ্গ করবে।

এ বিষয়ে বিটিআরসি চেয়ারম্যান মো. জহুরুল হক বলেন, ‘কাল (বুধবার) অফিসে যাই। তারপর বিচার বিশ্লেষণ করে দেখি কেন ওরা এটা করেছে। যদি এ ধরনের কিছু গ্রামীণফোন করে থাকে তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেবো এবং কঠিন অ্যাকশনে যাবো।’ তিনি গ্রামীণফোনের ডাটার দাম বাড়ানোর বিষয়টি শুনেছেন বলে জানান।

গ্রামীণফোনের এসএমএসে বলা হয়েছে, ‘প্রিয় গ্রাহক, ৩০ দিন মেয়াদের ১.৫ জিবি ইন্টারনেট প্যাকের দাম ১২ই নভেম্বর ২০১৯ থেকে ২৪৭ টাকা। অটো-রিনিউয়াল বন্ধ করতে ডায়াল করুন *১২১*৩০৪৩#।’ জানা গেছে, এই প্যাকটির আগে দাম ছিল ২২৯ টাকা, মেয়াদ ছিল ২৮ দিন।

পূর্ববর্তি সংবাদঅযোধ্যা থেকে শহীদগঞ্জ গুরুদুয়ারা : কী পেলাম, কী হারালাম
পরবর্তি সংবাদবিবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা : ইসলামী দলগুলোর শোক প্রকাশ