ভারতীয় সুপ্রীম কোর্টের রায়ে মুসলমানরা ন্যায় বিচার পায়নি: খেলাফত মজলিস

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের অযোধ্যার ঐতিহাসিক বাবরি মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায়ে মুসলমানরা ন্যায় বিচার পায়নি বলে মন্তব্য করেছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

আজ শনিবার ঐতিহাসিক বাবরি মসজিদের জায়গা রাম মন্দির নির্মাণের জন্যে হিন্দুদেরকে প্রদানের রায়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে এ রায় প্রত্যাখ্যান করে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে খেলাফত মজলিসের এ দুই নেতা বলেছেন, সুপ্রীম কোর্ট রায়েই বলেছে, ‘ভারতের প্রত্নতাত্বিক জরিপের তথ্য অনুযায়ী এখানে কোন হিন্দু মন্দির ভেঙ্গে মসজিদ নির্মাণ করা হয়েছে তার কোন প্রমাণ নেই’। অথচ রায়ে জায়গাটি মন্দির নির্মাণের জন্যে দিয়ে দিয়ে দেয়া হলো হিন্দুদেরকে।

বিবৃতিতে তারা উভয়ে বলেন,  রাম জন্মভূমির কল্পিত দাবিকে কেন্দ্র করে ভারতের অযোধ্যায় ১৫২৯ সালে নির্মিত প্রায় পাঁচশত বছরের পুরোনো ঐতিহাসিক বাবরী মসজিদ ১৯৯২ সালে উগ্র হিন্দুরা ভেঙ্গে ফেলে। বাবরি মসজিদ ভাঙ্গার পরপর সেসময়ে ভারতে হাজার হাজার মুসলমানকেও হত্যা করা হয়।

আর আজকে ভারতীয় সুপ্রীম কোর্ট ভেঙ্গে ফেলা বাবরি মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায় দিয়ে শুধু ভারতের মুসলমানদের নয় সারা দুনিয়ার মুসলমানদের ব্যাথিত করেছে।

পূর্ববর্তি সংবাদবাবরি মসজিদের জায়গায় মন্দির নির্মাণের রায়ের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ
পরবর্তি সংবাদসুন্দরবনে সিডরের মতই আঘাত হেনেছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’