ইলিশ শিকারে গিয়ে পুলিশের ধাওয়ায় যুবলীগ নেতার মৃত্যু

ইসলাম টাইমস ডেস্ক: নিষেধাজ্ঞা অমান্য করে বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ইলিশ শিকারে গিয়ে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ডুবে মুজিবর রহমান মৃধা (৪৫) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নিয়ামতি বাজারসংলগ্ন বিষখালী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।মুজিবর রহমান বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের মধ্য নিয়ামতি গ্রামের মৃত দলিল উদ্দিন মৃধার ছেলে ও জেলা যুবলীগের সদস্য ছিলেন।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে কয়েকজন জেলের সঙ্গে ট্রলার নিয়ে বিষখালী নদীতে ইলিশ শিকারে যান মজিবর রহমান। এ সময় রাজাপুর থানার মৎস্য অফিসারের সমন্বয় পুলিশের একটি দল নদীতে এসে তাদের ট্রলারকে ধাওয়া দেয়। এ অবস্থায় নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ হন মুজিবর রহমান।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, মুজিবরের বাড়ি বাকেরগঞ্জ উপজেলায় হলেও ঝালকাঠির রাজাপুর উপজেলার বিষখালী নদীতে তার লাশ পাওয়া যায়। সোমবার বাকেরগঞ্জ থানা পুলিশ নদীতে কোনো অভিযান চালায়নি। আর ওই এলাকা রাজাপুর থানার আওতাধীন। সেখানে বাকেরগঞ্জ থানা পুলিশ অভিযান চালানোর প্রশ্নই আসে না।

রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, পালটসংলগ্ন বিষখালী নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে সোমবার বিষখালী নদীর ওই এলাকায় রাজাপুর থানা পুলিশ অভিযানে যায়নি। কিভাবে এ ধরনের ঘটনা ঘটলো তা তদন্ত করে দেখা হবে।

পূর্ববর্তি সংবাদনওয়াজ শরীফের অবস্থার অবনতি, নেয়া হচ্ছে বিদেশে
পরবর্তি সংবাদআগামীতে ঢাকা সিটিতে নারী মেয়র দেখতে চাই: সাঈদ খোকন