ওবায়দুল কাদের সাক্ষরিত চিঠিতেই আ. লীগের উপদেষ্টা হলেন জয়নাল হাজারী

ইসলাম টাইমস ডেস্ক: অবশেষে ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন হাজারীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য করার খবর সত্য হয়েছে।

আজ সোমবার (২৮ অক্টোবর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি জয়নাল হাজারীর কাছে পাঠানো হয়।

ওবায়দুল কাদেরের স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, সালাম নেবেন। আনন্দের সঙ্গে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২০১৬ সালের ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিত আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলে দেওয়া ক্ষমতাবলে আপনাকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনয়ন দিয়েছেন। আশা করি আপনার শ্রম, মেধা ও প্রজ্ঞা দিয়ে সংগঠনের নতুন গতিবেগ সঞ্চারিত করতে সহায়তা করবে। আপনার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

গত ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় জয়নাল হাজারীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য করার কথা বলা হয়। কিন্তু দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানানো হয়নি।

যদিও ২ অক্টোবর খবর ছড়ায়, জয়নাল হাজারীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে। কিন্তু পরদিন বিষয়টি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও ‘কিছু জানেন না’ বলে জানান।

 

পূর্ববর্তি সংবাদমুফতী হাতেম সাহেব: নিভৃতচারী একজন বিরল জ্ঞান-সাধক
পরবর্তি সংবাদভোলা হত্যাকাণ্ড: কাতারে প্রতিবাদ সমাবেশ করেছে ‘কাতার মজলিসুল উলামা’