মৌলভীবাজারে বিক্ষোভ: নবীকে কটূক্তিকারীর শাস্তি এবং হত্যাকাণ্ডের তদন্ত দাবি

ইসলাম টাইমস ডেস্ক: ভোলার বুরহানুদ্দিনে আল্লাহ ও রাসূলকে নিয়ে কটুক্তিকারীর দৃষ্টান্তমূলক শাস্তি ও নিরীহ তাওহিদী জনতার উপর নির্বিচারে গুলি করে হত্যার ঘটনার বিচার বিভাগীয় নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছেন মৌলভীবাজার উলামা পরিষদের শীর্ষ নেতারা।

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে শহরের টাউন ঈদগাহ প্রাঙ্গনে ভোলায় পুলিশের নির্বিচারে গুলিতে চারজন নিহতের প্রতিবাদে জেলা উলামা পরিষদ আয়োজিত প্রতিবাদ সমাবেশে এ দাবি জানান জেলার শীর্ষ আলেম মাওলানা আব্দুল বারী ধর্মপুরী।

এসময় বক্তারা বলেন, সংখ্যাঘরিষ্ঠ মুসলমানের দেশে ইসলাম নিয়ে কটুক্তির প্রতিবাদে বিশাল একটি সমাবেশে পুলিশ নির্যাতন চালিয়ে নির্বিচারে চারজনকে কিভাবে গুলি করে হত্যা করেছে তা পুরো জাতি প্রত্যক্ষ্য করেছে। এতবড় একটি হত্যাকাণ্ডের ঘটনাকে আড়াল করতে স্থানীয়ভাবে নানারকম মিথ্যাচার করা হচ্ছে উল্লেখ করে বক্তারা বলেন, যেদিন বাবরি মসজিদ হিন্দুরা ভেঙ্গে দেয় সেদিন সারা দেশের মাদ্রাসা ছাত্ররা হাজার হাজার মন্দির পাহারা দিয়ে রক্ষা করেছিলেন।

রাজনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও খেলাফত মজলিসের সভাপতি মাও: আহমেদ বিলাল ও দারুল উলুম টাইটেল মাদ্রাসার মুহাদ্দিস মাও: মুজাহিদ আহমদের যৌথ সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন-  মাওলানা আব্দুল হাই,  মুফতি শামছুজ্জোহা, মাওলানা আব্দুল মুগনি, মাওলানা নুর আলম হামিদী বর্নবী , মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলী প্রমুখ।

ব্যাপক পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে শুরু হওয়া এই সমাবেশে জেলা সদরের বিভিন্ন কওমী মাদ্রাসার হাজারো ছাত্র-শিক্ষক এবং তাওহিদী জনতার অংশগ্রহণ করেন। শান্তিপূর্ণ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে কুসুমবাগ এলাকায় মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

পূর্ববর্তি সংবাদ২০ দিনের সফর শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল
পরবর্তি সংবাদইসলাম টাইমস : এক আকাশ শুভকামনা