তুহিনের পর শিশু রমজান হত্যা, বাবা-মামা আটক

80

ইসলাম টাইমস ডেস্ক: নড়াইলের লোহাগড়া উপজেলার সিংগা গ্রামের প্রথম শ্রেণির ছাত্র রমজান শেখ (৭) হত্যাকাণ্ডের ঘটনায় শিশুর বাবা ইলিয়াস শেখ ও আপন মামা ইউছুফ শেখকে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) রাতে রমজানকে হত্যার দায়ে তাদের আটক করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত রমজান হত্যার বিষয়ে থানায় এজাহার বা অভিযোগ জমা হয়নি। পুলিশ বলছে পারিবারিক দ্বন্দ্বে রমজানকে হত্যা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী স্থান থেকে শিশুর বাবার একটি বাগান থেকে পুলিশ রমজানের লাশ উদ্ধার করে।

পুলিশ ও শিশুর আত্মীয়রা জানান, রমজান সিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত। বুধবার সকালে স্কুলে গিয়ে আর ফিরে আসেনি সে। বিকালে তার লাশ পাওয়া যায়। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

লোহাগড়া থানার ওসি (তদন্ত) আমানুল্লাহ আল বারী বৃহস্পতিবার সন্ধ্যায় বলেন, শিশুটির বাবা ও নানার পরিবার সন্দেহের তালিকায় রয়েছে। শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় কোনো এজাহার বা অভিযোগ এখনো পাইনি। তবে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জিজ্ঞাসাবাদের জন্য শিশুর বাবা ইলিয়াস শেখ ও আপন মামা ইউছুফ শেখকে আটক করা হয়েছে।