খুনীদের দ্রুত বিচার হবে: আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন আবরারের বাবা বরকত উল্লাহ ও মা রোকেয়া খাতুন।

ইসলাম টাইমস ডেস্ক: বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার সঙ্গে জড়িতদের দ্রুততম সময়ের মধ্যে বিচার নিশ্চিত করা হবে বলে আবরারের বাবা-মাকে আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দোষী যে দলেরই হোক না কেন তাদের ছাড় দেওয়া হবে না।

সোমবার (১৪ অক্টোবর) বিকেলে গণভবনে আবরারের বাবা বরকত উল্লাহ, মা রোকেয়া খাতুন এবং ছোট ভাই আবরার ফায়াজ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।

সাক্ষাতের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবরার ফাহাদের মা রোকেয়া খাতুনকে জড়িয়ে ধরেন। এ সময় প্রধানমন্ত্রী বলেন, আমি ঘটনাটি শোনার সাথে সাথে সিসিটিভি ফুটেজ দেখে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি। আমি দেখতে চাইনি কে কার লোক। আপরাধী কে বা কোন দল করে সেটা বিবেচনা করিনি।

শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়ে প্রধানমন্ত্রী আরও বলেন, অপরাধীর রাজনৈতিক পরিচয় যাই হোক না কেন, সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে।

আবরারের মা রোকেয়া খাতুন প্রধানমন্ত্রীকে বলেন, আপনি মায়ের আসনে থেকে ঘটনার পর হত্যাকারীদের বিরুদ্ধে যে কঠোর ভূমিকা নিয়েছেন সে জন্য আপনার প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ওই সময় কিছু শিক্ষার্থী ভিডিও ফুটেজ আটকানোর চেষ্টা করেছে। সেটা তারা কেন করেছে তা এখনো আমার বোধগম্য নয়। তা না হলে হয়তো সব অপরাধী আরও আগেই গ্রেফতার হতো।

আবরারের মায়ের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনাকে সান্ত্বনা জানানোর ভাষা আমার জানা নেই। শুধু বলব আমাকে দেখেন, স্বজন হারানোর বেদনা আমি বুঝি। আমিও এক রাতে সব হারিয়েছিলাম। আমি তখন বিচারও পাইনি।

এ সময় আবরারের মা রোকেয়া খাতুন ও বাবা বরকতউল্লাহ প্রশাসন ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।

পূর্ববর্তি সংবাদড. ইউনুসের গ্রেফতারি পরোয়ানা স্থগিত করেছে হাইকোর্ট
পরবর্তি সংবাদজেরুজালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইহুদিবাদী ইসরাইল