আওয়ামী লীগ ও ছাত্রলীগের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

ইসলাম টাইমস ডেস্ক: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের মুক্তাহার গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ-ছাত্রলীগের দু’দল লোকের রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে।

আহতদের মধ্যে আশংকাজনক  অবস্থায়  ১৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  অন্যান্য আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

সংঘর্ষে খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’পক্ষের নেতৃত্বদানকারী  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শৈলেন চন্দ্র দাশ ও ছাত্রলীগ নেতা শিক্ষানুবীশ আইনজীবি রত্নদীপ দাশ রাজুকে আটক করেছে।

আহত ও পুলিশ সুত্রে জানা যায়, মুক্তাহার গ্রামের রত্নদীপ দাশ রাজু ও  শৈলেন চন্দ্র দাশের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এনিয়ে একাধিকবার উভয়পক্ষের লোকজনের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এরই জের ধরে বৃহস্পতিবার ১০ অক্টোবর সকালে উভয়পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে  লিপ্ত হয়। উক্ত সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হন।

আহতদের মধ্যে কয়েক জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার এসআই সামসুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করি এবং দু’পক্ষের নেতৃত্বে থাকা দুজনকে আটক করেছি। এ রিপোর্ট লিখা পর্যন্ত গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

পূর্ববর্তি সংবাদশিক্ষা প্রতিষ্ঠানকে সম্পূর্ণ দলীয় রাজনীতিমুক্ত করার দাবি জানিয়েছে টিআইবি
পরবর্তি সংবাদগাজীপুরে ট্রাকের চাপায় তিন পথচারীর মৃত্যু