সম্রাট ও আরমানকে ছয় মাসের কারাদণ্ড

সংবাদ সম্মেলনে এ কথা জানান সারওয়ার আলম।

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ও তার সহযোগী দক্ষিণ যুবলীগের সহ সভাপতি এনামুল হক আরমানকে ৬ মাস করে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সম্রাটের কার্যালয়ে দুটি বন্য প্রাণীর চামড়া রাখায় ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। কুমিল্লার চৌদ্দগ্রামে মদ্যপান অবস্থায় আটক করা আরমানকেও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। ঘটনাস্থল কুমিল্লা হওয়ায় আরমানকে কুমিল্লায় পাঠানো হয়েছে।

এর আগে দুপুর থেকে দীর্ঘ ৫ ঘণ্টা অভিযান শেষে সম্রাটের কার্যালয় থেকে ১ হাজার ১৬০ পিস ইয়াবা, ১৯ বোতল বিদেশি মদ, চাইনিজ পিস্তল, ৫ রাইন্ড গুলি, কার্তুজ ৫ পিস, ক্যাঙ্গারুর ২টি চামড়া, ২টি ইলেট্রনিক টর্চার মেশিন উদ্ধার করেছে র‌্যাব।

রোববার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামে থেকে তাদেরকে আটক করে র‍্যাব। র‍্যাব সূত্র জানায়, আটকের পর টিকাটুলিতে অবস্থিত র‍্যাব-৩ এর কার্যালয়ে তাদেরকে আনা হয়েছে। সেখানে সম্রাটকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারপর তাকে থানা পুলিশে হস্তান্তর করা হবে।

পূর্ববর্তি সংবাদকবি ফররুখের ক’জন বন্ধু-সুজন
পরবর্তি সংবাদব্যাংক হিসাব তলবের পর এবার যুবলীগ চেয়ারম্যানের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা