‘কাদিয়ানীদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে’

108

ইসলাম টাইমস ডেস্ক: আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়তের কেন্দ্রীয় কমিটির এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার সকাল ৮ টায় কেন্দ্রীয় কার্যলয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের সেক্রেটারি জেনারেল আল্লামা নুরুল ইসলাম।

বৈঠকে বক্তারা বলেন কাদিয়ানীরা শুধু ইসলামের শত্রু নয়, তারা দেশ ও বিশ্ব মানবতার শত্রু। কাশ্মির ফিলিস্তিন আরাকান সহ সমগ্র বিশ্বে যত মুসলিম নিধন চলছে তার অন্যতম ইন্ধনদাতা এই কাদিয়ানী সম্প্রদায়। তাই তাদের বিরুদ্ধে আমাদের দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

বৈঠকে বক্তারা আরো বলেন আমরা কাদিয়ানীদের রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষনা করার আগ পর্যন্ত আন্দলন চালিয়ে যাব ইনশাআল্লাহ।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন মাওলানা জুনাইদ আল হাবিব, মাওলানা মুহিউদ্দিন রব্বানী, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা আব্দুল কাইউম সুবহানী, মাওলানা জহুরুল ইসলাম, মাওলানা ইউনুস ঢালী, ডাঃ মাসুদ হাশমী, মুফতি জোবায়ের, আবু সালেহ মুহাম্মদ সালিমুল্লাহ, মাওলানা আশেকুল্লাহ, মাওলানা মুমিনুল ইসলাম, মুফতি নজরুল ইসলাম, মাওলানা রওশন জামিল, ভাই সোহরাব সাহেব, মাওলানা রাশেদ বিন নুর।

বৈঠকে চলমান কওমি মাদ্রাসা সমুহের প্রথম সাময়িক পরিক্ষার পরপরই সংগঠনের আমির আল্লামা শাহ আহমদ শফী (দাঃবাঃ) থেকে তারিখ নিয়ে সারাদেশের খতমে নবুওয়তের জেলা নেতৃবৃন্দ ও উলামায়ে কেরামের প্রতিনিধি সম্মেলন হাটহাজারীতে করার সিদ্ধান্ত গৃহিত হয়। এবং তা বাস্তবায়নের জন্য মাওলানা আব্দুল কাইউম সুবহানীকে প্রধান করে একটি ১০ সদস্যের প্রস্তুতি কমিটি গঠন করা হয়। ইতিমধ্যে ঢাকা মহানগরের অবশিষ্ট জোন কমিটি ও জেলা কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়।