ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

ইসলাম টাইমস ডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী সীমান্ত এলাকায় এক বাংলাদেশি গরু ব্যবসায়ীকে গুলি করে আহত করেছে ভারতীয় সীমান্ত বাহিনী বিএসএফ। শনিবার দিবাগত রাতে (২টা) ভারতের গোয়ালপুকুর বড়বিল্লাহ সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মো. দুলাল বালিয়াডাঙ্গী আমজানখোর ইউনিয়নের চুড়ইগাদি গ্রামের মোহাম্মদ সরবাতুর ছেলে এবং একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. আকালু ডোঙ্গার ভাইয়ের ছেলে (ভাতিজা)।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির ভারপ্রাপ্ত কোয়াটার মাস্টার সহকারী পরিচালক মোহাম্মদ রাজ মামুদ আহতের ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, শনিবার রাতে দুলালসহ আরো বেশ কয়েকজন চোরাকারবারি গরু আনার উদ্দেশ্যে অবৈধভাবে ভারতের অভ্যন্তরে গোয়ালপুকুর বড়বিল্লাহ সীমান্তের ৩৭৯/এস নম্বর পিলার অতিক্রম করে।

এ সময় ভারতীয় বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে ও ধাওয়া দেয়। চোরাকারবারিরা যে যার মতো করে পালিয়ে বাংলাদেশে ফেরত আসে। রবিবার সকালে দুলালের পরিবার ও প্রতিবেশীরা বিএসএফের গুলিতে আহত হওয়ার কথা জানান। আহত দুলালকে পরিবারের লোকজন রংপুরে চিকিৎসার জন্য নিয়ে গেছেন বলে জানান স্থানীয়রা। ঘটনায় প্রকৃত কারণ জানতে বিজিবি ও বিএসএফ ক্যাম্প কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক আহ্বান করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদসৌদি বাদশাহ সালমানের দেহরক্ষী গুলিতে নিহত
পরবর্তি সংবাদআল্লামা হবিগঞ্জীর অবস্থা আশঙ্কাজনক, আনা হচ্ছে ঢাকার ইউনাইটেড হাসপাতালে