শেরপুরে বাস-অটো রিকশা সংঘর্ষ, চালকসহ নিহত ৩

ইসলাম টাইমস ডেস্ক : শেরপুরের নকলায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটো চালকসহ ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। রোববার রাতে শেরপুর-ঢাকা মহাসড়কের নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন শেরপুর সদর উপজেলার বটতলা এলাকার শামছুল হকের ছেলে অটোরিকশা চালক মো. বিল্লাল হোসেন (৪০), নকলা উপজেলার চরমধুয়া গ্রামের রুস্তম আলীর ছেলে হাবিবুর রহমান (৫০)। তাৎক্ষণিকভাবে নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতদের মধ্যে জামালপুর সদর উপজেলার কাজিয়ারচর গ্রামের মেহেদী হাসান (২২), হানিফ উদ্দিনের মেয়ে হালিমা বেগমকে (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও নকলা উপজেলার রামপুর গ্রামের দুদু মিয়ার ছেলে জুয়েল মিয়াকে (২৮) নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশাটি আটক করা হয়েছে। তবে বাসের চালক পলাতক।
দুর্ঘটনার খবর পেয়ে নকলার উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

পূর্ববর্তি সংবাদদেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে ইন্টারনেট সংযোগ দিবে সরকার
পরবর্তি সংবাদএবার গুলশানে ৩ স্পা সেন্টারে অভিযান, আটক ১৯ জনের ১৬জনই নারী