‘দুর্নীতির অভিযোগ প্রমাণিত হলে জাবি ভিসির বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে’

ইসলাম টাইমস ডেস্ক: কেউই আইনের ঊর্ধ্বে নয় মন্তব্য করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,  শুধু ছাত্রলীগ নয়, দুর্নীতির অভিযোগ প্রমাণিত হলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের  বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

আজ মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে একথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, ভিসি যদি কোনো অন্যায় করে থাকেন, এখানে যদি তার কোনো অপকর্মে সংশ্লিষ্টতা থাকে, তদন্তে যদি এটা প্রমাণিত হয় তাহলে অবশ্যই তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, দলে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। যুবলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের কোনো নেতাকর্মীর বিরুদ্ধে অপকর্মের প্রমাণ পাওয়া গেলে কঠোর সিদ্ধান্ত আসবে। বাদ যাবে না সরকারি কর্মকর্তারাও। সেজন্য মাঠ পর্যায়ে গোয়েন্দাদের খোঁজ-খবর নিতে দিক নির্দেশনা দেওয়া হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, ক্ষমতাসীন দলে কিছু আগাছা থেকে যায়। সুবিধাবাদীরা স্রোতের সঙ্গে ঢুকে পড়ে। এরাই সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। প্রধানমন্ত্রী যেখানে ইতিবাচক ইমেজের জন্য বিশ্বে প্রশংসনীয়, সেখানে দলের ইমেজ খারাপ রাখা সম্ভব নয়। যারা দলে থেকে ইমেজ খারাপ করবে তাদের বিরুদ্ধেই কঠোর সিদ্ধান্ত আসবে।

পূর্ববর্তি সংবাদকুয়েটের ছাত্রদের উদ্দেশে মাওলানা আবদুল মালেকের দরদপূর্ণ আলোচনা
পরবর্তি সংবাদআফগান প্রেসিডেন্টের নির্বাচনী সমাবেশে আত্মঘাতী হামলা, নিহত ২৪