সাভারে দুর্বৃত্তদের গুলিতে নিহত আ.লীগ নেতা

ইসলাম টাইমস ডেস্ক : সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১ টারদিকে সাভার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড এলাকার কোর্টবাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বপন নামের (২৪) এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।  নিহত আব্দুল মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ১১ টার দিকে আব্দুল মজিদ ও স্বপন নামের ওই যুবক কোর্টবাড়ি এলাকায় নিজ অফিস থেকে একই এলাকায় বাড়ি ফিরছিলেন। এসময় তারা একটি রাস্তার মধ্যে পৌঁছালে দুর্বৃত্তরা আব্দুল মজিদের মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আব্দুল মজিদ ও স্বপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। এদিকে, গুলিবিদ্ধ স্বপনের চিকিৎসা চলছে হাসপাতালে।

এ ঘটনায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাভার সদর ইউনিয়নের কোর্টবাড়ি এলাকার সাবেক মেম্বার মিকাইল মোল্লার বাড়িঘর ভাঙচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনায় হাসপাতালে ছুটে যান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে, আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। তাকে কি কারণে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছন সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে

পূর্ববর্তি সংবাদমুমিনের গুণ : লেনদেনে পরিচ্ছন্নতা
পরবর্তি সংবাদনাটোরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু