মসজিদ নির্মাণে বিএসএফের বাধা: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর নিন্দা

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের সীমান্তরক্ষী বিএসএফ বাংলাদেশের লালমনিরহাটে প্রবেশ করে কেরামতিয়া বড় মসজিদের কাজে বাঁধা দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, একটি স্বাধীন দেশের সীমানার ভিতরে ঢুকে মোঘল আমল থেকে প্রতিষ্ঠিত, প্রচীন মসজিদে বাধা দেয়ার অধিকার বিএসএফ-এর নেই। স্বাধীন বাংলাদেশে ঢুকে মসজিদের কাজে বাধা দেয়ার চরম দৃষ্টতা, যা কিছুতেই মেনে নেয়া যায় না।

ভারতের প্রতি বাংলাদেশ সরকারের নতজানু নীতির কারনেই বিএসএফ প্রায়ই সীমান্তের ভিতরে প্রবেশ করে বাংলাদেশের নাগরিক হত্যা, জুলুম-নির্যাতন ও মসজিদের কাজে বাধা দেয়ার দুঃসাহস দেখাচ্ছে। এধরনের আগ্রাসী ও সন্ত্রাসী কর্মকান্ড কোন প্রতিবেশী সভ্য রাষ্ট্রের কাজ হতে পারে না।

তিনি বলেন, বাংলাদেশ সরকারকে কঠোরভাবে ভারতীয় আগ্রাসী তৎপরতার প্রতিবাদ করতে হবে। অন্যথায় স্বাধীন বাংলাদেশের প্রতি ইঞ্চি মাটি হেফাজতের জন্য এদেশের মানুষ ৭১এর মত আবার গর্জে উঠবে। তিনি অবিলম্বে মসজিদটির নির্মাণ কাজ অব্যাহত রাখতে সার্বিক ব্যবস্থাগ্রহনের জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান।

পূর্ববর্তি সংবাদজিনজিয়াংয়ে নিখোঁজ হচ্ছে উইঘুর পরিবারের শিশুরা
পরবর্তি সংবাদছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী