আশুরা উপলক্ষে যা বললেন সৌদির কারা অন্তরীণ আলেম সালমান আওদা

ইসলাম টাইমস ডেস্ক : ফেইস ‍বুকে শেয়ার হওয়া এক ভিডিও বার্তায় সৌদির কারা অন্তরীণ দায়ী আলেম সালমান আওদা বলেছেন, আজ আশুরার দিন। আশুরার দিন আমাদের মনে করিয়ে দেয়, পৃথিবীতে বাতিলের পরাজয় হবেই। বাতিলের পরাজয় অবশ্যম্ভাবী। আজ হোক কাল হোক হক ও হকপন্থীদের বিজয় আসন্ন। আশুরার দিন এসেছেই মূসা আ. এর বিজয়ের মাধ্যমে এবং ফেরাউনের পরাজয় ও পানিতে ডুবে মরার মাধ্যমে।

সংক্ষিপ্ত ভিডিও বার্তায় সালমান আওদা আরও বলেন, আজও  যারা বাতিলের পক্ষে হকের বিপক্ষে লড়াই করছে- সিরিয়া, ফিলিস্তিনসহ পৃথিবীর যেখানেই হক বাতিলের লড়াই চলছে, সেখানে হকের বিজয় হবেই। পৃথিবীর দিকে দিকে এখন যদিও বাতিলের জয়জয়কার কিন্তু ভয়ের কারণ নেই,বাতিল যদি আকাশের নক্ষত্রকেও অস্ত্র হিসাবে ব্যবহার করে তাহলেও তাদের পরাজয় অবশ্যম্ভাবী।

বিজ্ঞাপন

সবশেষে মুসলমানদেরকে আল্লাহর রহমতের উপর আশা রাখতে উদ্বুদ্ধ করে এই আলেম বলেন, রাত যতই দীর্ঘ হোক, রাতের পর ভোর আসবেই। অন্ধকার যত গাঢ় হয়, ভোর ততই নিকটবর্তী হয়। সুতরাং আল্লাহর রহমত থেকে নিরাশ হতে নেই।

আমি তোমার কাছে মূসা ও ফিরাউনের ঘটনা সত্য সহকারে বর্ননা করছি, ঈমানদার সম্প্রদায়ের জন্য। ফিরাউন তার দেশে উদ্ধত হয়েছিল এবং সে দেশবাসীকে বিভিন্ন দলে বিভক্ত করে তাদের একটি দলকে দুর্বল করে দিয়েছিল্ সে তাদের পুত্র সন্তানকে হত্যা করতো এবং নারীদেরকে জীবিত রাখতো। নিশ্চয়ই সে ছিল বিপর্যয় সৃষ্টিকারী। দেশে যাদেরকে দুর্বল করা হয়েছিল, আমার ইচ্ছে হলো তাদের প্রতি অনুগ্রহ করার, তাদেরকে ইমাম, দেশের উত্তরাধিকারী এবং তাদেরকে দেশের ক্ষমতায় অসীন করার। যেন ফিরাউন, হামান ও তাদের সেনাবাহিনীকে দেখিয়ে দেয়,যা তারা দুর্বল দলের পক্ষ থেকে আশংকা করতো।” সূরা কাসাস আয়াত ৪-৫

বিজ্ঞাপন