‘কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে গোটা উপমহাদেশকে অস্থিতিশীল করে তোলা হয়েছে’

ইসলাম টাইমস ডেস্ক: বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, কাশ্মীরের বিশেষ মর্যাদা বিলোপ করার মাধ্যমে শুধু ভারত নয়, গোটা উপমহাদেশকে অস্থিতিশীল করে তোলা হয়েছে।

আজ  শনিবার বিকালে বায়তুল মোকাররম উত্তর গেটে কাশ্মীরে হত্যা ও নির্যাতন বন্ধ ও তাদের স্বাধীনতার দাবীতে বাংলাদেশ খেলাফত আন্দোলনের বিক্ষোভ সমাবেশে সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন,  বাবরী মসজিদ ধ্বংসের হোতা ও গুজরাটের কসাই উগ্র মোদি সরকার ভারতীয় সংবিধান পরিবর্তন করে কাশ্মীরীদের অধিকার খর্ব করেছে। সেখানে ভারতীয় সেনাবাহিনীর বর্বর নির্যাতন ও নৃশংস গণহত্যা চলছে। কাশ্মীরকে দখল এবং মুসলিম শূন্য করে হিন্দুত্ববাদী রামরাজ্য কায়েমের ষড়যন্ত্র চলছে। যা কোন শান্তিকামী মানুষ মেনে নিতে পারে না। কাশ্মীরীদের রক্ষায় বিশ্ববাসিকে জোড়ালো ভুমিকা রেখে কাশ্মীরীদের স্বাধীনতা নিশ্চিত করতে হবে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি, মাওলানা ফিরোজ আশরাফী, হাজী জালাল উদ্দিন বকুল প্রমুখ।

 

পূর্ববর্তি সংবাদআওয়ামী লীগকে এরশাদের আসনে প্রার্থী না দেওয়ার অনুরোধ জাপার
পরবর্তি সংবাদ১ সেপ্টেম্বর থেকে ট্রেনের ছাদে উঠলে কঠোর আইন প্রয়োগ