কাশ্মীরিদের ওপর নির্যাতন বন্ধের দাবিতে ভারতীয় দূতাবাস ঘেরাও করবে খেলাফত আন্দোলন

142

ইসলাম টাইমস ডেস্ক: কাশ্মীরিদের ওপর হত্যা ও নির্যাতন বন্ধের দাবিতে ঢাকার ভারতীয় দূতাবাস ঘেরাও করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ খেলাফত আন্দোলন।

আজ (২৪ আগষ্ট) শনিবার বাদ যোহর দলের কেন্দ্রীয় মারকায কামরাঙ্গীরচর মাদরাসায় অনুষ্ঠিত মজলিসে আমেলার এক জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

পরে দলের পক্ষগ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, কাশ্মীরে হত্যা ও নির্যাতন বন্ধের দাবীতে আগামী ২ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় বায়তুল মোকাররম উত্তর গেইটে গণজমায়েত ও ভারতীয় দূতাবাস ঘেরাও কর্মসূচী পালন করবে খেলাফত আন্দোলন।

সভাপতির ভাষণে আতাউল্লাহ হাফেজ্জী বলেন, ভারত সরকার কর্তৃক কাশ্মিরে মুসলিম হত্যা চলছে। এহেন পরিস্থিতিতে কোন মুসলমান চুপ করে বসে থাকতে পারে না। তাদের রক্ষায় বিশ্ব মুসলিম ঐক্যবদ্ধ হয়ে জিহাদে ঝাঁপিয়ে পড়তে হবে। মুসলমানরা একবার রুখে দাড়ালে কাশ্মীর আজাদ হবেই এবং ভারত ভেঙ্গে টুকরো টুকরো হয়ে যাবে ইনশাআল্লাহ। সুতরাং বিশ্ব মুসলিমকে ঈমানের বলে ঐক্যবদ্ধ হয়ে কাশ্মিরী মুসলমানদের পাশে দাঁড়ানোই এখন সময়ের দাবী।

তিনি কাশ্মীরে মুসলিম গণহত্যা, নির্যাতন বন্ধ ও তাদের স্বাধীনতার দাবীতে আগামী ২সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় বায়তুল মোকাররম উত্তর গেইটে গণজমায়েত ও ভারতীয় দূতাবাস ঘেরাও কর্মসূচী সফল করার আহ্বান জানান। সভায় ঘেরাও কর্মসূচী সফল করার লক্ষ্যে আগামী ৩০-৩১আগষ্ট শুক্র ও শনিবার জেলায় জেলায় বিক্ষোভ মিছিলেরও সিদ্ধান্ত গৃহীত হয়।