বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের মতো কাশ্মীর ইস্যুও কোনো অভ্যন্তরীণ বিষয় নয়

ইসলাম টাইমস ডেস্ক: খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ যেমন শুধুমাত্র এ দেশের অভ্যন্তরীণ বিষয় ছিল না, তেমনিভাবে কাশ্মীর ইস্যুও ভারতের অভ্যন্তরীণ বিষয় নয়।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ময়মনসিংহের ত্রিশালের দরিরামপুর নজরুল একাডেমী মাঠে খেলাফত যুব মজলিসের ত্রিশাল জোনের সম্মেলনে তিনি এ কথা বলেন।

মাওলানা মামুনুল হক বলেন, আজ কাশ্মীরের মসজিদগুলো তালাবদ্ধ, গোটা কাশ্মীর জুড়ে কারফিউ জারি করা হয়েছে, মানুষদের বন্দি করে রাখা হয়েছে, ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে সারা পৃথিবী থেকে কাশ্মীরকে বিচ্ছিন্ন রাখা হয়েছে। ভূস্বর্গ কাশ্মীরকে ভারত সরকার মৃত্যুপুরি বানিয়ে রেখেছে।

এসময় তিনি কাশ্মীরের সাধারণ মানুষদের স্বাধীনতার জন্য বাংলাদেশ সরকারকে সহায়তা করার আহ্বান জানান। পাশাপাশি দেশের সকল তৌহিদি জনতাকে কাশ্মীরের পক্ষে আওয়াজ তোলার প্রতিও আহ্বান জানান।

ত্রিশাল জোনের তত্ত্বাবধায়ক ও মোমেনশাহী জেলা খেলাফত যুব মজলিসের সহ-সভাপতি মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোমেনশাহী জেলা খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মোহাম্মদ রেজাউল করিম, খেলাফতহ যুব মজলিসের নেত্রকোণা জেলার সভাপতি মাওলানা মাজহারুল ইসলাম।

পূর্ববর্তি সংবাদ‘তিন বিচারপতির বিরুদ্ধে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা’
পরবর্তি সংবাদবায়তুল মুকাদ্দাসই ফিলিস্তিনের স্থায়ী রাজধানী: ওআইসি