ইসলামে ফিরে এসেছেন খ্রিস্টধর্মে দীক্ষিত হওয়া কুড়িগ্রামের ৩১ জন নারী-পুরুষ

ইসলামে টাইমস ডেস্ক: খ্রিস্টানদের বিভিন্ন সংস্থার নানা রকম প্রলোভনে খ্রিস্টধর্মে দীক্ষিত হওয়া কুড়িগ্রামের ৩১ জন নারী-পুরুষ পুনরায় ইসলামে ফিরে এসেছেন।

গতকাল (২১ আগস্ট) বুধবার দুপুরে জেলার নাগেশ্বরী উপজেলা বাস স্ট্যান্ড সংলগ্ন সাবীলুর রাশাদ ক্যাডেট মাদরাসায় তারা আবারো ইসলামের সুশীতল ছায়ায় ফিরে আসেন। উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের মুফতী শামসুদ্দিন তাদের কালিমা পড়িয়ে পুনরায় ইসলামে দীক্ষিত করেন।

এসময় উপস্থিত ছিলেন তালিমুদ্দিন ফাউন্ডেশনের পরিচালক আবদুস সবুর খান, খুতবা টিভির পরিচালক আমিনুল ইসলাম, ইসলামী দাওয়াহ ইনস্টিটিউটএর পক্ষ থেকে উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল বাসির।

রাশাদ ক্যাডেট মাদরাসার পরিচালক হাফেজ মোহাম্মদ ফিরদাউস হাসান জানান, নতুন করে ইসলাম গ্রহণ করা ৩১ জনই পূর্বে মুসলিম ছিল। খ্রিস্টান সংস্থাগুলোর বিভিন্ন প্রলোভন ও আর্থিক দৈন্যদশার কারণে তারা দলবদ্ধভাবে খ্রিষ্টান হয়ে গিয়েছিলেন।

খ্রিষ্টান হয়ে যাওয়ার পর পুনরায় মুসলমান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে তাদের ওপর দাওয়াতী কাজ চালানো হয়। এরই ফলশ্রুতিতে তারা আবার স্বপ্রণোদিত হয়ে ইসলামে ফিরে এসেছেন বলে জানান হাফেজ মোহাম্মদ ফিরদাউস হাসান।

তিনি আরো বলেন, মুসলমানদেরকে অর্থের প্রলোভন এবং ধর্মের ও কোরআনের অপব্যাখ্যা দিয়ে যেভাবে খ্রিস্টান বানানো হচ্ছে তা সরকারের খতিয়ে দেখা দরকার। ধর্মপ্রচারের অধিকার সকলেরই রয়েছে কিন্তু মিথ্যা প্রলোভন দিয়ে ধর্মপ্রচারের অধিকার কারো নেই।

পূর্ববর্তি সংবাদএবার উত্তর প্রদেশের সব রাস্তায়ই নিষিদ্ধ হল নামাজ আদায়
পরবর্তি সংবাদকাশ্মীরে বাড়ি তল্লাশির নামে নারীদের যৌন হয়রানি করছে ভারতীয় সেনারা