সুনামগঞ্জে আল্লামা শায়খ গোলাম নবী রহ. স্মৃতি ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন হলো

91

ইসলাম টাইমস ডেস্ক: আল্লামা শায়খ গোলাম নবী রাহ. স্মৃতি ফাউন্ডেশন’ -এর সাধারণ সভা আজ বিকেল ৩ টায় নয়া হুযূর রহ.-এর স্মৃতি বিজড়িত মাদরাসা জামেয়া ইসলামিয়া আরাবিয়া মারকাজুল উলূম বর্মাউত্তর রামনগর বাণীপুর জয়নগর বাজার সুনামগঞ্জে অনুষ্ঠিত হয়। স্মৃতি ফাউন্ডেশনের আহ্বায়ক মাওলানা শায়খ আবদুল কাদিরের সভাপতিত্বে এবং সদস্য সচিব মাওলানা কামরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

এতে মাওলানা শায়খ আবদুল ওয়াহহহাব (মুহতামিম, টুকেরবাজার মাদরাসা)- কে সভাপতি, মাওলানা মাহমুদ হোসাইন (মুহতামিম, জামেয়া বর্মাউত্তর রামনগর বাণীপুর)-কে সিনিয়র সহ.সভাপতি, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আজীজুল হক, মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী (সাবেক ভাইস চেয়ারম্যান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ) মাওলানা কামরুল হক জুনায়েদ ও মাওলানা লুৎফর রহমানকে সহ.সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্ধারণ করা হয় মাওলানা সাজিদুর রহমান সাজিদ বাহাদুরপুরীকে। তিনি সিলেট আঙ্গুরা মুহাম্মদপুর মাদরাসার বর্তমান মুহাদ্দিস হিসেবে কর্মরত।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় মাওলানা আবদুর রহমান কফিল, (সাহেবজাদা, শায়খ গোলাম নবী রহ. ও শিক্ষাসচিব মারকাযুল হিদায়া সিলেট) সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মাওলানা সিদ্দীকুর রহমান।

এছাড়াও যারা বিভিন্ন দায়িত্ব পেয়েছেন, তারা হলেন, সাংগঠনিক সম্পাদক : মাওলানা ইলিয়াস আহমদ গুলেনূর, সহ. সাংগঠনিক সম্পাদক : মাওলানা সাজিদুর রহমান, মাওলানা জিয়াউর রহমান, অর্থ সম্পাদক : মাওলানা হাফিজুর রহমান, সহ. অর্থ সম্পাদক : মাওলানা কাউসার আহমদ, মাওলানা আতাউর রহমান, প্রচার সম্পাদক : মাওলানা মুকাব্বির হোসাইন, সহ. প্রচার সম্পাদক : মাওলানা হেলাল আহমদ, মাওলানা কামরুল আমীন, ক্বারী আহমদ শফী, সাহিত্য সম্পাদক : মাওলানা মুবাশ্বির আলী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক :হাফিয মাওলানা ইমদাদুল হক এবং দফতর সম্পাদক : মাওলানা আবু মূসা সাফওয়ান ।

সাধারণ সভায় উপস্থিত ছিলেন আল্লামা শায়খ গোলাম নবী রহ. -্এর বহুসংখ্যক ছাত্র, ভক্ত মুরিদান ও খলিফাবৃন্দ।