কাশ্মীরের জন্য সর্বশেষ সৈনিক ও শেষ বুলেটটি পর্যন্ত লড়াই করে যাব : মেজর জেনারেল আসিফ গফুর

ইসলাম টাইমস ডেস্ক: অধিকৃত কাশ্মীরের জন্যে  সর্বশেষ সেনা ও বুলেটটি থাকা পর্যন্ত  লড়াই করার প্রত্যয় ব্যক্ত করেছে পাকিস্তান। পাকিস্তানের এক্সপ্রেস ট্রিবিউনের খবরে এমন তথ্য জানা গেছে।

আন্তঃবাহিনী জনসংযোগ অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গফুর বলেন, ভারত অধিকৃত কাশ্মীরের জন্য পাকিস্তানের সেনাবাহিনী শেষ সৈনিক ও শেষ বুলেটটি পর্যন্ত লড়াই করে যাবে।

কাশ্মীর বিষয়ক বিশেষ কমিটির সঙ্গে বৈঠকের পর দেশটির পররাষ্ট্রমন্ত্রী শাহ মোহাম্মদ কুরাইশি বলেন, সর্বোচ্চ পেশাদার সেনাবাহিনী সঙ্গে নিয়ে ভারতীয় খারাপ পরিকল্পনা মোকাবেলা করতে পাকিস্তানের সেনাবাহিনী পুরোপুরি প্রস্তুত রয়েছে।

এদিকে ভারত পরমাণু যুদ্ধ বাধিয়ে বসতে পারে বলে বিশ্বকে সতর্ক করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বিষয়টিকে আমলে নেয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।

ভারতের পরমাণু অস্ত্রভান্ডার অন্য দেশগুলোর জন্য আদৌ নিরাপদ কিনা; তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে ইমরান খান বিষয়টিকে নজরে রাখার জন্য বিশ্ব সম্প্রদায়কে আহ্বান জানান।

ভারত এখনো যুদ্ধ পরিস্থিতিতে শত্রুপক্ষের বিরুদ্ধে প্রথমে পরমাণু অস্ত্র ব্যবহার করবে না বলে প্রতিশ্রুতিবদ্ধ থাকলেও আগামী দিনে এ নীতি বদলাতে পারে- এমন ইঙ্গিত দেয়ার পর পাক প্রধানমন্ত্রী দেশটির অস্ত্রভান্ডার নিয়ে বিশ্বকে সতর্ক হতে বললেন।

পূর্ববর্তি সংবাদপার্বত্য চট্টগ্রামকে ভারতের অংশ করে দেওয়ার দাবি জানালেন চাকমা নেতারা
পরবর্তি সংবাদঅবশেষে ইরানের তেলবাহী ট্যাংকার ছেড়ে দিল জিব্রাল্টার