দাউদকান্দিতে গুণীজন ও মেধাবী সংবর্ধনা দিবে আসহাবুন নূর বাংলাদেশ

66

ইসলাম টাইমস ডেস্ক:  কুমিল্লার দাউদকান্দিতে ইসলামী মহাসম্মেলন এবং ‘গুণীজন ও মেধাবী সংবর্ধনা’র আয়োজন করেছে আসহাবুন নূর বাংলাদেশ। আগামীকাল শনিবার কালাসোনা নূরানী তালিমুল কুরআন মাদরাসার প্রাঙ্গণে এই সংবর্ধনা সভা ও ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হবে।

আয়োজক কমিটির সদস্য মাওলানা বেলাল জানান, সম্মেলনে দাউদকান্দি থানার নির্বাচিত দু’জন আলেমকে বিশেষ সম্মাননা প্রদান করা হবে। ২০১৮ ও ২০১৯ শিক্ষাবর্ষের হেফজ ও তাকমীল সমাপনী ছাত্রদের দস্তারে ফজীলত প্রদান করা হবে। একই সাথে বেফাকের কেন্দ্রীয় পরীক্ষা ও এসএসসি পরীক্ষার কৃতি ছাত্রদের সংবর্ধনা দেয়া হবে৷

আয়োজক কমিটির অপর সদস্য মুফতি মুঈনুদ্দিন জানান, বিগত কয়েকবছর আমরা এই অনুষ্ঠান করে আসছি৷ তবে, বিগত বছরগুলো ইউনিয়ন নিয়েই আমরা কাজ করেছি৷ এবছর পুরো দাউদকান্দি থানার ছাত্রদের অন্তর্ভুক্ত করা হয়েছে। ধীরে ধীরে আমাদের কাজের পরিধি আরও বিস্তৃত করবো ইনশাআল্লাহ।

জানা যায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত হয়েছেন, হেফাজতে ইসলাম বাংলাদেশর মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন, মুফতি রিজওয়ান রফিকী।

এছাড়াও স্থানীয় ওলামায়ে কেরামগণ উপস্থিত থাকবেন৷ আসহাবুন নূর বাংলাদের কাজকর্ম সম্পর্কে জানা যায়, এটি সম্পূর্ণ রাজনীতিমুক্ত একটি দ্বীনি সংগঠন। দ্বীনের সাথে জড়িত বহু কাজ এই সংগঠন থেকে হয়ে থাকে। বিশেষকরে প্রতি বছর রমজান মাসে মাসব্যাপী কুরআন শিক্ষার আসর নামে বিভিন্ন কার্যক্রম পরিচালনা হয়। এবং দেশের শীর্ষস্থানীয় মুরুব্বীদের মাধ্যমে মেধাবীদের সংবর্ধনা দেয়া হয়।