বিচারপতির গ্রামের বাড়িতে হামলা, আ.লীগ নেতা গ্রেফতার

91

ইসলাম টাইমস ডেস্ক: সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মির্জা হোসেন হায়দারের গ্রামের বাড়িতে হামলার ঘটনায় করা মামলায় গ্রেফতার হয়েছেন এক আ.লীগ নেতা।

বুধবার (১৪ আগস্ট) সকালে জামালপুরের বকশীগঞ্জের নিলক্ষীয়া ইউনিয়নের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে (৫৫) গ্রেফতার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম মাহবুব আলম জানান, মঙ্গলবার রাতে বকশীগঞ্জ উপজেলার নীলক্ষীয়া মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে দ্বন্দ্ব শুরু হয়। দ্বন্দ্বের জেরে বিচারপতি মির্জা হোসেন হায়দারের ভাতিজা মির্জা তারেক হোসেন ও খালাতো ভাইয়ের ছেলে হাবিবুর রহমান ওয়াকারের সঙ্গে নীলক্ষীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকার কথাকাটাকাটি হয়। এর জের ধরে বুধবার সকালে বিচারপতির গ্রামের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির পাশের টিনের বেড়া ভাংচুর করে খোকা ও তার সহযোগিরা।

ওসি জানান, এ ঘটনায় বিচারপতি মির্জা হোসেন হায়দারের খালাতো ভাইয়ের ছেলে হাবিবুর রহমান ওয়াকার বাদী হয়ে সইফুল ইসলাম ও তার ছোট ভাই সালেহ আহমেদ ময়না এবং আশিকসহ (২০) অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ সাইফুল ইসলাম খোকাকে গ্রেফতার করে।